শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনয়ন পেলেন মাওলানা আব্দুল মালেক ফয়েজী

প্রেস বিজ্ঞপ্তি | সোমবার, ০১ ফেব্রুয়ারি ২০২১ | পড়া হয়েছে 142 বার

ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনয়ন পেলেন মাওলানা আব্দুল মালেক ফয়েজী

আগামী ২৮ ফেব্রুয়ারি ২০২১ অনুষ্ঠেয় ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে পীর সাহেব চরমোনাই মনোনীত ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনোনয়ন পেলেন দেশ বরেণ্য ওয়ায়েজ ও ইসলামী আন্দোলন বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা সহ-সভাপতি আলহাজ্ব ক্বারী মাওলানা আব্দুল মালেক ফয়েজী।

শনিবার বেলা ১২টায় সংগঠনের জেলা কার্যালয়ে দলীয় মহাসচিব স্বাক্ষরিত মনোনয়ন পত্র ক্বারী মাওলানা আব্দুল মালেক ফয়েজীর নিকট তুলে দেন সংগঠনের জেলা শীর্ষ নেতৃবৃন্দ।


এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি আলহাজ্ব মাওলানা আবুল কালাম আজাদ, সাবেক সভাপতি ও উপদেষ্টা আলহাজ্ব মুসলেহ উদ্দীন ভূইয়া, উপদেষ্টা মীর মোস্তাফিজুর রহমান, সাবেক সহ-সভাপতি ও কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব সৈয়দ আনোয়ার আহমদ, সহ-সভাপতি শেখ মুহাম্মদ শাহ আলম, সেক্রেটারি আলহাজ্ব মোহাম্মদ ওবাইদুল হক, জয়েন্ট সেক্রেটারি মাওলানা মাহমূদুল হাসান হিফয্, সাংগঠনিক সম্পাদক মাওলানা বেলাল হোসাইন, সহ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মুফতী জসিম উদ্দীন, প্রচার ও দা’ওয়াহ বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা শাহ মোহাম্মদুল্লাহ।

আরো উপস্থিত ছিলেন সহ-দফতর সম্পাদক হাজী মো. ওয়াক্কাস, অর্থ ও প্রকাশনা সম্পাদক হাফেজ মাওলানা ইউনুছ আহমদ ছাতিয়ানী, সহ-প্রশিক্ষণ সম্পাদক মুফতী আমিনুল ইসলাম হাশেমী, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা সামছ্ আল ইসলাম ভূইয়া, সমাজকল্যাণ সম্পাদক মুফতী ইকবাল হোসাইন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাজী মো. জাহাঙ্গীর আলম ভূইয়া, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক মাওলানা মুহসিনুল করীম হারুনী, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব মো. রফিকুল ইসলাম ওয়ালী, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের জেলা সভাপতি এইচ এম হাবিবুল্লাহ বাহার, সহ-সভাপতি খন্দকার গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক মুহাম্মদ বাইজিদ আহমদ প্রমুখ।

মনোনয়ন পত্র প্রদানকালে নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়া পৌরবাসীর প্রতি আহবান জানিয়ে বলেন, সন্ত্রাস-দুর্নীতি, মাদক নির্মূলে ও জনদুর্ভোগ লাঘবে এবং ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে আধুনিক ও মডেল পৌরসভা গড়তে হাতপাখা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮