শিরোনাম

ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ছিনতাই

আখাউড়া প্রতিনিধি : | শুক্রবার, ০১ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 130 বার

ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ছিনতাই

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়ায় মাজার জিয়ারত করে ফেরার পথে মোঃ নিজাম উদ্দিন নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে তার কাছে থাকা টাকা পয়সা নিয়ে গেছে ছিনতাইকারীরা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায় আখাউড়া পৌর এলাকার পল্লী বিদ্যুত অফিসের সামনে। আহত নিজাম উদ্দিনকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

ছিনতাইয়ের শিকার কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার কমলপুরের বাসিন্দা, শুঁটকি ব্যবসায়ি মোঃ নিজাম উদ্দিন জানান, খড়মপুরের মাজার জিয়ারত শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি আখাউড়া রেলওয়ে স্টেশনের দিকে যাওয়ার সময় পৌর এলাকার পল্লী বিদ্যুত অফিসের কাছে পৌঁছা মাত্র কয়েকজন ছিনতাইকারি তার পথরোধ করে তাকে ছুরিকাঘাত করে। এক পর্যায়ের তার কাছ থেকে নগদ ২৬ হাজার ছয়শ’ টাকা ও একটি মোবাইল ফোন সেট ছিনিয়ে নিয়ে যায়।


এ ব্যাপারে আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আরিফুল আমীন বলেন, খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে সন্দেহভাজন হিসেবে মঙ্গল মিয়া নামে একজনকে আটক করে থানায় নিয়ে আসে। আটক মঙ্গল মিয়ার বাড়িও ভৈরবে। লিখিত অভিযোগ পেলে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১