শিরোনাম

বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ব্রাহ্মণবাড়িয়া জেলার ইফতার মাহফিল অনুষ্ঠিত

ব্যক্তি পূজা ছেড়ে কোরআন সুন্নাহ আলোকে সমাজ কে গড়ে তুলতে হবে অধ্যাপক এম এ মোমেন

| রবিবার, ০২ জুন ২০১৯ | পড়া হয়েছে 405 বার

ব্যক্তি পূজা ছেড়ে কোরআন সুন্নাহ আলোকে সমাজ কে গড়ে তুলতে হবে                                           অধ্যাপক এম এ মোমেন

বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ব্রাহ্মণবাড়িয়া জেলার উদ্যোগে গত শুক্রবার (৩১-মে) ব্রাহ্মণবাড়িয়া ইসলামিক সেন্টার মিলনায়তনে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল জেলা সভাপতি পীরে তরিকত অধ্যাপক মুফতি নাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিল বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য পীরে তরিকত আল্লামা হারুনুর রশিদ রেজভী।

প্রধান অতিথি ছিল বাংলাদেশ ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় যুগ্ম- মহাসচিব আলহাজ্ব অধ্যাপক এম এ মোমেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন কোরআন সুন্নাহ আলোকে সমাজ কে গড়ে কে তুলতে হবে। সমাজের প্রতিটিস্তরে প্রতিনিয়ত অনাচার বেড়েই চলেছে। বিশেষ করে বর্তমান সময়ে ধর্ষণ যে হারে বৃদ্ধি পাচ্ছে এতে করে ভবিষ্যৎ অন্ধকার হয়ে আসছে। প্রিন্ড মিডিয়া ও ইলেক্ট্রনিক মিডিয়া সহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে দৃষ্টি দিলে শুধু ধর্ষণের সংবাদ পাওয়া যায়। ফেনী সোনাগাজী মাদ্রাসা ছাত্রী নুসরাত হত্যা এই প্রমাণই দিয়েছে। তিনি বলেন কোরআন ও সুন্নাহ থেকে মানুষ আজ দূরে চলে যাওয়ায় সমাজে পাপাচার বেড়েই চলেছে। তাই সমাজ থেকে সকল পাপাচার দূর করতে ব্যক্তি পূজা ছেড়ে কোরআন ও সুন্নাহ আলোকে সমাজ কে গড়ে কে তুলতে হবে। তিনি আরও বলেন সুন্নীয়ত প্রতিষ্ঠায় কোন ব্যক্তির পূজা করা যাবেনা। ব্যক্তি পূজা কখনো সুফল বয়ে আন্তে পারেনা। রাসুল (দঃ)’র আদর্শ অনুসরণ ও অনুকরণের মাধ্যমে সুন্নীয়ত প্রতিষ্ঠা করতে হবে। বাংলাদেশ ইসলামী ফ্রন্ট দৈর্ঘকাল যবৎ রাষ্ট্রীয় ভাবে সুন্নীয়ত প্রতিষ্ঠায় সেই আদর্শই অনুসরণ ও অনুকরণ করেই কাজ করে আসছে। সুন্নীয়তের নামে ইদানিং কিছু দুষ্কৃতকারী ব্যক্তি সেই লক্ষ্য ও উদ্দেশ্য থেকে সরে এসে নিজেদের হীনস্বার্থ চরিতার্থের লক্ষ্যে সুন্নীয়ত কে কলঙ্কিত করতে চাচ্ছে। তিনি সেই দুস্কৃতকারীদের কে চিন্থিত করে সরমনা সুন্নী জনতাকে তাদের থেকে দূরে থাকার আহবান জানান।


প্রধান বক্তা ছিল বাংলাদেশ ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় সাংগঠনিক সচিব আল্লামা আলহাজ্ব আ ন ম মাসউদ হোসাইন আল ক্বাদরী। বিশেষ অতিথি ছিল বাংলাদেশ ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় অর্থ সচিব আলহাজ্ব এম এ মতিন, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট বিজয়নগর উপজেলার সভাপতি মাওলানা আবু বক্কর আনসারী, রেজবীয়া দরবার শরীফের খলিফা মুফতি তৌহিদুর রহমান রেজভী।

বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ব্রাহ্মণবাড়িয়া জেলার দপ্তর সম্পাদক মাওলানা সাইয়েদুর রহমান রেজভীর সঞ্চলনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আশুগঞ্জ উপজেলা ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক মাওলানা মনিরুজ্জামান হানাফি, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক মাওলানা আলি আকবর, ওলামায়ে আহলে সুন্নাত ওয়াল জামা’আত ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সভাপতি মাওলানা সেলিম হোসাইন, ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সাবেক দাওয়া বিষয়ক সম্পাদক মুহাম্মদ রফিকুল ইসলাম, যুবসেনা সরাইল উপজেলার সভাপতি পীরজাদা হাফেজ শাহাদাত হোসাইন, পৈরতলা চিশতিয়া খানকা শরীফের পীরজাদা মুহাম্মদ নউশাদ কবির চিশতী, মাওলানা মনিরুল ইসলাম, মাওলানা এমদাদুল হক বকশী, মাওলানা হামিদুর রহমান সহ প্রমুখ। (বার্তা প্রেরক)

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১