শিরোনাম

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল

| মঙ্গলবার, ০৩ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 140 বার

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে পুলিশের কঠোর নজরধারীর মধ্য দিয়ে পৃথক পৃথক প্রতিবাদ, বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। আজ মঙ্গলবার (০৩.০৪.২০১৮) সকাল ১০টায় শহরের বিরাসার মোড় রোডে প্রতিবাদ বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত পথসভা করা হয়।

জেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে এবং জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি অ্যাডঃ শফিকুল ইসলাম, অ্যাডঃ গোলাম সারোয়ার ভূঁইয়া খোকন, যুগ্ম সম্পাদক আলী আজম, জেলা ছাত্রদলের সভাপতি শামীম মোল্লা। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ আলমগীর হোসেন, জিয়াউদ্দিন মুন্সী আঙ্গুর, আরমান উদ্দিন পলাশ, মোঃ ফারুক কমিশনার, হুমায়ুন খান, এইচ এম বাশার, মিজানুর রহমান, এনামুল হক জুয়েল, তাজুল ইসলাম, অথৈ মোল্লা।


অন্যদিকে শহরের পাওয়ার হাউজ রোডে প্রতিবাদ বিক্ষোভ মিছিল শেষে জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আলহাজ্ব এবিএম মোমিনুল হকের সভাপতিত্বে এবং জেলা বিএনপির দপ্তর সম্পাদক মোঃ জহিরুল ইসলাম চৌধুরী লিটনের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির ক্ষুদ্র ও সমবায় বিষয়ক সম্পাদক কাউসার কমিশনার, মোঃ মুজিবুর রহমান মন্টু, রাশেদুল হক, মামুন, মোঃ হানিফ, মোঃ সোহেল, মাহিন প্রমুখ।

জেলা নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, মামলা হামলা গ্রেফতার আতঙ্ক সৃষ্টি করে গণতন্ত্র পুর্ণউদ্ধারের আন্দোলনকে বাধাগ্রস্থ করা যাবে না। অচিরেই শান্তিপ্রিয় গণঅভ্যুত্থানের মাধ্যমে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করে এদেশের মাটি থেকে ভোটারবিহীন বাকশালী সরকারের পতন ঘটানো হবে ইনশাল্লাহ।

এদিকে গত সোমবার শহরের কালিবাড়ী মোড় থেকে জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মোঃ শাহীনুর রহমান শাহীনকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি করে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা (কচি)।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১