শিরোনাম

বুফন যা বললেন রেফারিকে

স্পোর্টস ডেস্ক : | বৃহস্পতিবার, ১২ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 204 বার

বুফন যা বললেন রেফারিকে

যোগ করা সময়ে জুভেন্টাসের বিপক্ষে বুধবার দিবাগত রাতের ম্যাচে পেনাল্টি পেল রিয়াল মাদ্রিদ। গোল করে রিয়াল করল চ্যাম্পিয়নস লিগের সেমিতে যাওয়ার উল্লাস। ওই পেনাল্টি নিয়ে চলছে বিশেষণ ও প্রতিক্রিয়া। রেফারি মাইকেল অলিভারকে যেমন ধুয়ে দিলেন লাল কার্ড দেখে মাঠ ছাড়া জুভ গোলরক্ষক জিয়ানলুইজি বুফন।

কিন্তু লাল কার্ড যদি দিতেই হতো তবে তা বেনেসিয়াকে। কারণ এর আগে একটি হলুদ কার্ডের খড়গে ছিলেন তিনি। দুটো হলুদ কার্ড মিলিয়ে লাল কার্ড পেলে তিনিই পেতেন। অথচ কোচের সাথে বিতর্ক করায় তা পেতে হলো বুফনকে।


বুফনও ওই পেনাল্টি নিয়ে কথা বলতে ছাড়েননি। রেফারি অভিলারকে কড়া ভাষায় করেছেন সমালোচনা। তিনি বলেন, রেফারির মতো আমিও খুব কাছে ছিলাম। আমিও দেখেছি কী হয়েছে। ম্যাচের ৯৩ মিনিটে ওই পরিস্থিতিতে কেউ যদি কোন দলকে পেনাল্টি উপহার দেয় তবে তিনি মানুষ না, পশু।

তবে তারা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে এটাই সত্য। জুভেন্টাস গোলরক্ষক বাস্তববাদী। তিনি বলেন, আমরা টুর্নামেন্ট থেকে নিষ্ঠুরভাবে ছিটকে গেলাম। আমি ঠিক আছি, জীবন চলে যাচ্ছে। আমি আমার দলকে নিয়ে খুশি এবং গর্বিত। আমরা এমন কিছু মাঠে দেখিয়েছে যা ছিল প্রায় অসম্ভব। কিন্তু আমাদের প্রাপ্য ছিল না এভাবে বাদ পড়াটা।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১