শিরোনাম

মহান স্বাধীনতাযুদ্ধে অসামান্য ত্যাগ স্বীকারকারী

বীর মুক্তিযোদ্ধা শাহজাহানের ভূমিকা ও অবদান ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে ———————————যুদ্ধকালীন কমান্ডার আল-মামুন সরকার

| বুধবার, ১৭ ফেব্রুয়ারি ২০২১ | পড়া হয়েছে 46 বার

বীর মুক্তিযোদ্ধা শাহজাহানের ভূমিকা ও অবদান ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে ———————————যুদ্ধকালীন কমান্ডার আল-মামুন সরকার

বীর মুক্তিযোদ্ধা শাহজাহানের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, যুদ্ধকালীন কমান্ডার ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার এক বিবৃতিতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করে বলেন, বাংলাদেশের মহান স্বাধীনতাযুদ্ধে অসামান্য ত্যাগ স্বীকারকারী নবীনগর উপজেলার খারঘর গ্রামের বীর মুক্তিযোদ্ধা শাহজাহানের ভূমিকা ও অবদান ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে। তাঁর মৃত্যুতে জাতি একজন গর্বিত সন্তানকে হারিয়েছে।
১৯৭১ সালের ১০ অক্টোবর পাকিস্তানী হানাদার বাহিনী খারঘর গ্রামে হামলা চালিয়ে বীর মুক্তিযোদ্ধা শাহজাহানের পিতা, মাতা, ভাই-বোনসহ পরিবারের পাঁচজনকে নির্মমভাবে হত্যা করে। তাঁর এই ত্যাগ জাতি কৃতজ্ঞ চিত্তে স্মরণ করবে।

উল্লেখ্য যে, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান দীর্ঘ রোগভোগের পর গত ১৪ ফেব্রুয়ারি নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ ছয় ছেলে মেয়ে এবং অসংখ্য গনিগ্রাহী রেখে গেছেন। প্রেস বিজ্ঞপ্তি)


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১