শিরোনাম

আওয়ামী আইনজীবী পরিষদ আয়োজিত শোকসভায় মোকতাদির চৌধুরী এমপি

বীর মুক্তিযোদ্ধা প্রয়াত অ্যাড. নূর মোহাম্মদ জামাল দলীয় পদ-পদবী ব্যবহার করে কোথাও ব্যক্তিগত স্বার্থ হাসিল করেননি

| বৃহস্পতিবার, ২৭ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 121 বার

বীর মুক্তিযোদ্ধা প্রয়াত অ্যাড. নূর মোহাম্মদ জামাল দলীয় পদ-পদবী ব্যবহার করে কোথাও ব্যক্তিগত স্বার্থ হাসিল করেননি

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, প্রয়াত অ্যাড. নূর মোহাম্মদ জামাল সরকার দলীয় গুরুত্বপূর্ণ পদ পদবী ব্যবহার করে আইন অঙ্গন কিংবা কোথাও ব্যক্তিগত স্বার্থ হাসিল করেননি। তিনি ছিলেন একজন নির্লোভ, নিরহংকার ও প্রচার বিমুখ মানুষ। নিরবে নিভৃতে যারা সমাজ ও মানুষের কল্যাণে কাজ করে মৃত্যুর পর উচ্চ কন্ঠে তাদের কথা সরব হয়। নূর মোহাম্মদ জামাল ছিলেন তাদেরই একজন। আপনাদের আলোচনার মাধ্যমে নূর মোহাম্মদ জামালের যে অসাধারণ গুনের কথা বললেন তা সকলের জন্য অনুকরণীয় ও অনুস্মরণীয় দৃষ্টান্ত হতে পারে। তিনি নূর মোহাম্মদ জামালের জীবন থেকে শিক্ষা গ্রহণ করতে আওয়ামী আইনজীবী পরিষদের সকলের প্রতি আহবান জানান।
তিনি গতকাল বুধবার বিকাল ৩টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে আওয়ামী আইনজীবী পরিষদের উদ্যোগে পরিষদের সভাপতি, জেলা বারের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলা জজকোর্টের বিজ্ঞ পিপি, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রয়াত অ্যাড. নূর মোহাম্মদ জামালের শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জেলা আওয়ামী আইনজীবী পরিষদের সহ সভাপতি ও কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. আনিসুল হক ভূইয়ার সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক আলহাজ্ব অ্যাড. মুহাম্মদ নাজমুল হোসেনের পরিচালনায় শোকসভায় বিশেষ অতিথি ছিলেন  ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র বিশিষ্ট নারীনেত্রী নায়ার কবীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, জেলা বারের সভাপতি অ্যাড. সারোয়ার ই আলম, জেলা জজকোর্টের জিপি অ্যাড. ওয়াছেক আলী, ভারপ্রাপ্ত পিপি অ্যাড. এস এম ইউসুফ, অ্যাড. আবু তাহের।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অ্যাড. ইনামুল হক হেলাল, অ্যাড. তাজুল ইসলাম খান, অ্যাড. আব্দুল কবির তপন, অ্যাড. মিন্টু ভৌমিক, অ্যাড. মাহবুবুল আলম খোকন,  অ্যাড. ওসমান গণি, অ্যাড. আক্তার হোসেন সাঈদ, অ্যাড. আবুল কালাম, অ্যাড. আজাদ রকিব তোরাণ, অ্যাড. শফিউল আলম লিটন, অ্যাড. আব্দুল হাই, অ্যাড. তাসলিমা সুলতানা খানম নিশাত, অ্যাড. আব্দুল বাছির, অ্যাড. লোকমান হোসেন, অ্যাড. শাহানুর ইসলাম, অ্যাড. আল মনির রমজান, অ্যাড. নূরে আলম স্বপন, অ্যাড. নাজমুল হক রিটন, অ্যাড. বশির আহমেদ খান, অ্যাড. মোঃ শহিদুল­াহ্ প্রমুখ।
আলোচনা সভাশেষে মরহুহের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাওঃ আব্দুস সাত্তার।

(প্রেস বিজ্ঞপ্তি)


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০