শিরোনাম

বিয়ে বাড়িতে গান বাজানোকে কেন্দ্র করে দু’দলের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ ২৫জন আহত

স্টাফ রিপোর্টার : | সোমবার, ১৯ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 248 বার

বিয়ে বাড়িতে গান বাজানোকে কেন্দ্র করে দু’দলের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ ২৫জন আহত

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চাপুইর গ্রামে বিয়ে বাড়িতে গান বাজানোকে কেন্দ্র করে দু’দলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধসহ অন্তত ২৫ জন আহত হয়েছে।

আজ সোমবার (১৯.০৩.২০১৮) সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল ও বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।


পুলিশ জানায়, রবিবার রাতে চাপুইর গ্রামের রহিম মিয়ার মেয়ের বিয়েতে গান বাজানোকে কেন্দ্র করে একই গ্রামের বাবুল মেম্বারের ছেলে রাজু আহমেদ এবং সর্দার বাড়ির শামসুল হকের ছেলে বিল্লাল মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়।

এর জের ধরে আজ সকাল ১০টায় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। প্রায় দুই ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত হয়। এর মধ্যে রুনা বেগম (৩৫) ও বাবুল মিয়া (৪০) গুলিবিদ্ধ হন।

গুরুতর আহতরা হলেন জয়নাল মিয়া (৩০), জামাল মিয়া (৫০), সাইফুল ইসলাম (২৫), রাব্বি মিয়া (১৮) মজনু মিয়া (৬০), রিফাত (৩০), কালু মিয়া (৪০), ইকবাল মিয়া (৩৩), শাহিন মিয়া (৩০), বাদল মিয়া (৩৫), নাঈম মিয়া (৫০), শরিফুল ইসলাম (১৮) ও জানু মিয়া (২৫)। তাদের জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটানস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। তিনি জানান সংঘর্ষের ঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১