শিরোনাম

বিয়েবাড়িতে মুখোশধারী ডাকাতদের তাণ্ডব, চারজন আহত

বিশেষ প্রতিনিধি : | মঙ্গলবার, ১৫ মে ২০১৮ | পড়া হয়েছে 406 বার

বিয়েবাড়িতে মুখোশধারী ডাকাতদের তাণ্ডব, চারজন আহত

নড়াইল বিয়েবাড়িতে মুখোশধারী ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে বিয়ে বাড়ির উপঢৌকনসহ মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতরা গ্রিলের তালা ভেঙে ঘরে ঢুকে আত্মীয় স্বজনসহ পরিবারের লোকদের অস্ত্রের মুখে জিম্মি করে ১২ ভরি স্বর্ণালংকার, নগদ টাকা এবং মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। এ সময় বাধা দেয়ায় ডাকাতরা চারজনকে বেদম পিটিয়ে আহত করে।

আহতরা হলো গৃহকর্তা ইদ্রিস আলী ও বিয়েবাড়িতে বেড়াতে আসা আরো তিনজন। তাদেরকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।


এ ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার দিবাগত গভীর রাতে উপজেলা সদরের বালিয়াডাঙ্গা গ্রামে।

গৃহকর্তা ইদ্রিস আলী জানান, গত শনিবার ধুমধাম করে তার মেয়েকে লোহাগড়া উপজেলার লক্ষ্মীপাশায় এক প্রবাসীর সাথে বিয়ে দেন। গতকাল সোমবার মেয়ে-জামাই তাদের বাড়িতে আসেন। এ সময় তাদের আত্মীয় স্বজনরাও বাড়িতে ছিলেন।

মুখোশধারী ডাকাতরা সোমবার দিবাগত গভীর রাতে গ্রিলের তালা ভেঙে ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে ১২ ভরি স্বর্ণালংকার, বিয়ের উপহার পাওয়া এক লাখ ৫৭ হাজার টাকা এবং তাদের ব্যবহৃত পাঁচটি মোবাইল ফোন লুটে নেয়।

১০-১২ জন ডাকাতের মধ্যে চারজন মুখোশধারী এবং তাদের কাছে একটি আগ্নোয়াস্ত্রসহ ধারালো অস্ত্র ছিল। ডাকাতিকালে বাধা দেয়ায় ইদ্রিস আলীসহ চারজনকে বেদম মারধর করে তারা।

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১