শিরোনাম

বিশ্বজিৎ পালকে সংবর্ধনা

আখাউড়া প্রতিনিধি : | সোমবার, ২৯ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 180 বার

বিশ্বজিৎ পালকে সংবর্ধনা

দৈনিক কালের কণ্ঠের সেরা জেলা প্রতিনিধি নির্বাচিত হওয়ায় ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবুকে সংবর্ধনা দেয়া হয়েছে। আখাউড়া প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটি যৌথভাবে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংর্বধনার আয়োজন করলেও তা গণসংর্বধনায় পরিণত হয়। বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ এতে বক্তব্য রাখতে গিয়ে দৈনিক কালের কণ্ঠ ও পত্রিকাটির ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধির প্রশংসা করেন।

প্রেস ক্লাব সভাপতি মো. মানিক মিয়ার সভাপতিত্বে ও রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক সমীর চক্রবর্তীর পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন- আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোসলেম উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শামসুজ্জামান, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোশারফ হোসেন তরফদার, অ্যাডঃ উম্মে শবনম মোস্তারি মৌসুমী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো. আবুল কাসেম ভূঁইয়া, মো. মনির হোসেন বাবুল, মো. সেলিম ভূঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পিয়ারা আক্তার পিওনা, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি খ আ ম রশিদুল ইসলাম, সহ-সভাপতি আল-আমীন শাহীন, কুমিল্লার সাংবাদিক নঈম আজাদ, নবীনগরের সাংবাদিক গৌরাঙ্গ দেবনাথ অপু, আখাউড়া রিপোর্টাস ইউনিটির সভাপতি আব্দুল মমিন বাবুল। আগত অতিথিবৃন্দ ও উপস্থিত সুধীজন সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবুর হাতে ক্রেস্টসহ বিভিন্ন উপহার তুলে দেন। এছাড়া ‘বিশ্বজিৎকে ভালোবাসা’ শিরোনাম লেখা বড় কাগজে নিজেদের অনুভূতির কথা ব্যক্ত করেন সুধীজন।


এদিকে সংর্বধনা অনুষ্ঠানে আখাউড়া উপজেলা চেয়ারম্যান ও বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার মোসলেম উদ্দিন বলেছেন, ‘বিশ্বজিৎ পাল বাবু সাংবাদিকতার পেশায় কালের কন্ঠের সেরা জেলা প্রতিনিধির যে স্বীকৃতি বা পুরস্কার পেয়েছেন তাতে তার মধ্যে কাজের অনুপ্রেরণা জোগাবে। দায়িত্ববোধ আরো বেড়ে যাবে। কাজের সততা, নিষ্ঠা ও স্বচ্ছতার জন্যই বিশ্বজিৎ এই সাফল্য পেয়েছেন। এই সাফল্যে আমরাও আনন্দিত।’ তিনি আখাউড়া উপজেলার মাদকদ্রব্য বন্ধের জন্য সাংবাদিকদের বিশেষ ভূমিকা রাখার আহবান জানান।

অনুষ্ঠানে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান বলেছেন-সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবু সব জায়গায় সেরা। বিশেষ করে পেশাগত দায়িত্বে সবার সেরা। উপজেলার সাংস্কৃতিক অঙ্গন থেকে শুরু করে সবখানে সেরাদের মত তার বিচরণ।’ তিনি বিশ্বজিৎ পাল বাবুর উত্তররোত্তর সাফল্য কামনা করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১