শিরোনাম

বিলির্য়াড টুর্নামেন্টের উদ্বোধন

স্টাফ রিপোর্টার : | শুক্রবার, ০১ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 133 বার

বিলির্য়াড টুর্নামেন্টের উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়া বিলিয়ার্ড সেন্টারের আয়োজনে বিশ্বব্যাপী জনপ্রিয় বিলিয়ার্ড খেলার টুর্নামেন্টের শুভ উদ্বোধন হয়েছে।

আজ শুক্রবার (০১.১২.২০১৭) মধ্যপাড়া বাইপাস রোডে এমআর টাওয়ারে অবস্থিত ব্রাহ্মণবাড়িয়া বিলিয়ার্ড সেন্টারে অনুষ্ঠিত উক্ত টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি, সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন।


অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালক পরিচালক মোঃ শেখ আল মামুন, মোঃ রফিকুল ইসলাম দুলাল, সাবেক মোঃ কামাল মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী সানাউল হক চৌধুরী।

ব্রাহ্মণবাড়িয়া বিলিয়ার্ড ক্লাবের প্রতিষ্ঠাতা পরিচালক রেজাওয়ানুল হক মনিরের পরিচালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন আশুগঞ্জ বিলিয়ার্ড ক্লাবের প্রতিষ্ঠাতা আবুল কালাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্য বলেন, আমাদের দেশের তরুন যুুবকদের অনেকেই সুস্থ বিনোদনের অভাবে মাদকাসক্তি সহ বিভিন্ন সমাজবিরোধী কাজে যুক্ত হয়ে পরেছে। যা আমাদের দেশের ভবিষ্যতের জন্য খুবই দুঃচিন্তার বিষয়। তিনি বলেন খেলাধুলা মানুষকে শারিরিক মানুষিক ভাবে শক্তিশালী করে তোলে। তাই বর্তমান তরুন যুকবৃন্দকে যত বেশী খেলা ধুলায় সম্পৃক্ত করা যাবে; তত বেশী তাদেরকে সমাজ বিরোধী কর্মকান্ড থেকে বিরত রাখা যাবে। তিনি এ বিষয়ে সকলকে যত্নবান হওয়ার আহবান জানান।

টুনার্মেন্ট বিভিন্ন উপজেলার ১৬ জন খেলোয়ার অংশ গ্রহন করবে। আগামী ১০ ডিসেম্বর এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

খেলায় বিজয়ী ও রানার্স আপ প্রতিযোগীরা বিভাগীয় ও জাতীয় প্রতিযোগিতায় অংশ গ্রহণ করবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১