শিরোনাম

বিপুল পরিমান মাদকদ্রব্য সহ একজন আটক

আখাউড়া প্রতিনিধি : | শুক্রবার, ১২ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 161 বার

বিপুল পরিমান মাদকদ্রব্য সহ একজন আটক

জেলার আখাউড়া উপজেলার নূরপুর গ্রামের আব্দুল হামিদ নামক এক মাদক ব্যবসায়ীকে অভিনব পদ্ধতিতে সংরক্ষিত বিপুল পরিমান ফেনসিডিল ও স্কাফসহ আটক করেছে র‌্যাব।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পাওয়া যায় যে, মাদক সম্রাট হামিদ নিজ বাড়িতে নিয়মিত সীমান্ত এলাকা থেকে আমদানী নিষিদ্ধ ফেনসিডিল ও স্কাফ সিরাপ সংগ্রহ করে তার হেফাজতে রেখে ক্রয়-বিক্রয় করে আসছে। এই তথ্যের ভিত্তিতে উক্ত মাদক ব্যবসায়ীর উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।


র‌্যাব সূত্র জানান, বৃহস্পতিবার (১১.০১.২০১৮) দিবাগত রাতে তার বাড়িতে বিপুল পরিমান মাদকের চালান আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে রাত সাড়ে ১০টায় ভৈরব র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সহকারী পরিচালক চন্দন দেবনাথের নেতৃত্বে আব্দুল হামিদের বসত বাড়িতে অভিযান চালিয়ে মৃত মহরম আলীর ছেলে আব্দুল হামিদ (৬০)কে হাতেনাতে আটত করা হয়। পরে বাড়িতে তল্লাশি করে তার বাড়ির আঙিনায় খড়ের স্তুপের মধ্যে, রান্না ঘরের মাটির নিচে ড্রামে এবং বসত ঘরের খাটের নিচে ও তার নিকট থেকে পৃথক পৃথক ভাবে ১৪৯ বোতল স্কাফ কফ সিরাপ ও ৬ বোতল ফেনসিডিলসহ সর্বমোট ১৫৫ বোতল মাদক দ্রব্য উদ্ধার করা হয়।

র‌্যাব ১৪ কোম্পানী কমান্ডার মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, আটককৃত আসামীর বিরুদ্ধে আরো ৫ টি মাদক মামলা রয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১