[count_down]

শিরোনাম

তিন প্রধান শিক্ষকের বিদায় অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া

বিদায়ী শিক্ষকরা তাদের কাজের মাধ্যমেই সমাজের কাছে সব সময় স্মরনীয় হয়ে থাকবেন

শামীম-উন-বাছির | বুধবার, ১৫ জানুয়ারি ২০২০ | পড়া হয়েছে 85 বার

বিদায়ী শিক্ষকরা তাদের কাজের মাধ্যমেই সমাজের কাছে সব সময় স্মরনীয় হয়ে থাকবেন

সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া বলেছেন, শিক্ষকরা হলেন মানুষ গড়ার কারিগর। শিক্ষকরা একটি সমাজ বির্নিমান করেন। একটি আলোকিত সমাজ গঠনে শিক্ষকদের ভূমিকা অনস্বীকার্য। একজন শিক্ষকের আন্তরিকতা থাকলে শিক্ষার গুণগত মান উন্নয়ন সম্ভব। তিনি বলেন, সবার আগে নিজেকে বদলাতে হবে, নিজের দৃষ্টি ভঙ্গি পরিবর্তন করতে হবে। তিনি বলেন, আমরা সবাই মিলে কিছু করলে গুণগত পরিবর্তন হবেই।

তিনি বুধবার (১৫জানুয়ারি ২০২০) দুপুরে পৌর এলাকার মেড্ডা (পশ্চিম) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে সদর উপজেলা শিক্ষা অফিস ও সদর উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগনের উদ্যোগে আয়োজিত পৌর এলাকার দক্ষিণ পৈরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারা খানম, শিমরাইলকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজ বেগম এবং বিজেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা খানমের অবসরজনিত বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।


সদর উপজেলা শিক্ষা অফিসার আবু হাসান মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া আরো বলেন, বিদায়ী তিন প্রধান শিক্ষকের হাত ধরে অনেক শিক্ষার্থী আজ সমাজের বিভিন্ন স্তরে অধিষ্ঠিত থেকে সমাজ ও রাষ্ট্রের জন্য কাজ করছেন। এই তিনজন শিক্ষকই ছিলেন অত্যন্ত দক্ষ। তারা কাজের মাধ্যমেই আমাদের কাছে, সমাজের কাছে সব সময় স্মরনীয় হয়ে থাকবেন। আপনার সব সময়ই শিক্ষক সমাজের কাছে শ্রদ্ধার পাত্র হয়ে থাকবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা শিক্ষা কমিটির সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, ইউআরসির ইন্সট্রাক্টর জিনাতুন নাহার, সদর উপজেলা সহকারি শিক্ষা অফিসার আবুল হাসানাত মোহাম্মদ জহিরুল ইসলাম ভূইয়া, সহকারী শিক্ষা অফিসার মোহাম্মদ ইউসুফ, সহকারী শিক্ষা অফিসার মোঃ মোখলেছুর রহমান চৌধুরী।

উড়শীউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মোস্তফা দেলোয়ারের পরিচালনা অনুষ্ঠানে অনুভূতি ব্যক্ত করেন বিদায়ী প্রধান শিক্ষক শিক্ষক আনোয়ারা খানম, মমতাজ বেগম ও ফরিদা খানম। বক্তব্য রাখেন সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি দেওয়ান হাফিজ, সাধারণ সম্পাদক মোঃ আতিকুর রহমান, সদর উপজেলা শিক্ষা কমিটির সদস্য হাসিনা চৌধুরী, সদর উপজেলা শিক্ষা কমিটির সাবেক সদস্য নূর তাহসিনা পলি, মোছাঃ জেরিন সুলতানা, প্রধান শিক্ষক মোঃ কামাল উদ্দিন, আব্দুল কাইয়ূম সরকার, জহিরুল ইসলাম মোল্লা প্রমুখ।

পরে প্রধান অতিথি বিদায়ী তিন শিক্ষকের হাতে উপহার সামগ্রী তুলে দেন এবং মাস সেরা শিক্ষক জাঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষতের হাতে একটি ক্রেস্ট তুলে দেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০