শিরোনাম

বিজয়নগর যুব অধিকার পরিষদের আহবায়কের বাড়িতে হামলার অভিযোগ

বিজয়নগর প্রতিনিধি | শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১ | পড়া হয়েছে 101 বার

বিজয়নগর যুব অধিকার পরিষদের আহবায়কের বাড়িতে হামলার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাংলাদেশ যুব অধিকার পরিষদের কেন্দ্রীয় আহবায়কের বাড়িতে হামলা-ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। তাদের হামলায় দুইজন আহত হয়। বৃহস্পতিবার ২২শে এপ্রিল ২০২১ রাতে উপজেলার সিঙ্গারবিলের কবলাছড়া এলাকায় এই ঘটনা ঘটে।

আহতরা হলেন মাসুদ হোসাইন-(৩১) ও মহসিন হোসাইন-(২৮)। তারা দু’জন বাংলাদেশ যুব অধিকার পরিষদের কেন্দ্রীয় আহবায়ক মোঃ আতাউল্লাহর বড় ভাই। আতাউল্লাহর পরিবারের অভিযোগ ছাত্রলীগের সন্ত্রাসীরা তাদের বাড়িতে হামলা করেছে।


এলাকাবাসী জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ১০/১২টি মোটর সাইকেলে করে ২০/২৫জন সন্ত্রাসী এসে উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কবলাছড়া গ্রামে আতাউল্লাহ’র বাড়িতে হামলা করে। এ সময় সন্ত্রাসীরা বাড়ির দুটি ঘরে থাকা লেপ-তোষকে আগুন ধরিয়ে দেয় ও আসবাবপত্র ভাংচুর করে। হামলাকারীরা আতাউল্লাহর দুইভাইকে মারধর করেন। তবে ঘটনার সময় আতাউল্লাহ বাড়িতে ছিলেন না।

যুব অধিকার পরিষদের আহবায়ক আতাউল্লাহ অভিযোগ করে বলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি এস.এম মাহবুবের নেতৃত্বে ১০/১২টি মোটরসাইকেলে করে ২০/২৫ জন ছাত্রলীগ ক্যাডার তাঁর বাড়িতে হামলা করে। হামলাকারীরা তার দুই ভাইকে মারধর করে ঘরে থাকা লেপ-তোষক ও কাপড়ে আগুন ধরিয়ে দেয়। যাওয়ার সময় ঘর থেকে চারটি মুঠোফোন ও নগদ টাকা লুট করে নিয়ে যান। এ সময় তারা আতঙ্ক সৃষ্টি করতে বাড়ির চারপাশে ককটেল বিস্ফোরণ ঘটান।

এ ব্যাপারে বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সভাপতি এস এম মাহবুব হোসাইন বলেন, সকালে ফেসবুকের মাধ্যমে ঘটনা জানতে পেরেছি। এ বিষয়ে আমি কিছুই জানি না। তিনি বলেন, ছাত্রলীগের বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ন মিথ্যা। তিনি বলেন, উপজেলায় আতাউল্লাহ নামে জামাত-শিবিরের এক নেতা থাকেন বলে শুনেছি।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১