শিরোনাম

বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

ষ্টাফ রিপোর্টার | বুধবার, ২৭ জানুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 836 বার

বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। গত মঙ্গলবার বিকেলে উপজেলার গেরারগাঁওয়ে প্রধান অতিথি হিসেবে এর ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।
সিভিল সার্জন ডাঃ হাসিনা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ডঃ মুহাম্মদ মোশাররফ হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল- মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার এম.এ. মাসুদ, বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম ভূইয়া, সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট তানভীর ভূইয়া।স্বাগত বক্তব্য রাখেন  জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডাঃ মোঃ আবু সাঈদ।
প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এম.পি বলেন, আওয়ামীলীগ উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে। জ্বালাও পোড়ার রাজনীতি আওয়ামীলীগ করেনা। বর্তমান সরকার শিক্ষা ও স্বাস্থ্যখাতে ব্যাপক উন্নয়ন করছে। আর বিএনপি- জামাত শিক্ষা, সাংস্কৃতিক, সামাজিক ও ব্যবসায়িক প্রতিষ্ঠানে আগুন দিয়ে, ভাংচুর করে দেশ ও জাতির উন্নয়ন বাঁধাগ্রস্ত করার চেষ্টা করছে। তিনি বলেন প্রধানমন্ত্রী শখ হাসিনার একক সিদ্ধান্তের কারনেই আমরা নিজস্ব টাকা দিয়েই পদ্মা সেতুর কাজ করতে পারছি। দেশে এখন উন্নয়নের জোয়ার বইছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১