শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতি তান্ডবের প্রতিবাদে

বিজয়নগর উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির নিন্দা ও প্রতিবাদ সভা

বিজয়নগর প্রতিনিধি | বুধবার, ২১ এপ্রিল ২০২১ | পড়া হয়েছে 108 বার

বিজয়নগর উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির নিন্দা  ও প্রতিবাদ সভা

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তান্ডবকালে শহরজুড়ে ব্যাপক হামলা-ভাংচুর ও অগ্নিকান্ডের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তান্ডবের ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন বিজয়নগর উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতি।

মঙ্গলবার ২০শে এপ্রিল, ২০২১ দুপুরে উপজেলা কমপ্লেক্সে সংগঠনের কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। বিজয়নগর উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি ও উপজেলার চান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ.এম. শামীউল হক চৌধুরী শামীমের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক ও উপজেলার ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক বকুলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলার বুধন্তি ইউপি চেয়ারম্যান জিতু মিয়া, হরষপুর ইউপি চেয়ারম্যান মোঃ সারোয়ার রহমান ভূইয়া, চম্পকনগর ইউপি চেয়ারম্যান হামিদুল হক, চর-ইসলামপুর ইউপি চেয়ারম্যান মোঃ দানা মিয়া, পত্তন ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান রতন, সিঙ্গারবিল ইউপি চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম ভূইয়া, পাহাড়পুর ইউপি চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ ও বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান মোঃ জামাল উদ্দিন।


সভায় বক্তারা গত ২৬ থেকে ২৮ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতিদের তান্ডবের ঘটনায় বিচার বিভাগীয় তদন্তের দাবি জানান ও অবিলম্বে তান্ডবের ঘটনায় নেতৃত্বদানকারী হেফাজতে ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আমীর মাওলানা সাজিদুর রহমান এবং সাধারন সম্পাদক মুফতি মোবারক উল্লাহ বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি জানান।

পাশাপাশি ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর বিরুদ্ধে হেফাজত নেতাদের মিথ্যাচার ও কুটুক্তি প্রতিবাদ জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১