শিরোনাম

বিজয়নগর উপজেলায় ৭৫ চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা

ষ্টাফ রিপোর্টার | মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 2622 বার

বিজয়নগর উপজেলায় ৭৫ চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা

ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষিত না হলেও ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বইছে নির্বাচনী হাওয়া। বিভিন্ন রাজনৈতিক দলের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা প্রচার-প্রচারণা শুরু করেছেন। প্রতিটি ইউনিয়নের হাট-বাজার, রাস্তা ও গুরুত্বপূর্ন স্থানে শোভা পাচ্ছে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের বিলবোর্ড। ইউনিয়নের প্রতিটি গ্রামে শোভা পাচ্ছে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের রঙ্গিন পোষ্টার। শুধু নিজ ইউনিয়নেই নয়, সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা দলীয় নেতাদের দৃষ্টি আকর্ষণ করার জন্য জেলা সদরের গুরুত্বপূর্ন স্থানেও তাদের ছবি সম্বলিত পোষ্টার লাগিয়েছেন।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সরকারী দল আওয়ামীলীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদেরই প্রচার-প্রচারণাই বেশী দেখা যাচ্ছে। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে বিভিন্ন রাজনৈতিক দলের সম্ভাব্য ৭৫জন চেয়ারম্যান প্রার্থী প্রচার-প্রচারণা শুরু করেছেন। প্রতিটি ইউনিয়নেই রয়েছে ৭/৮জন করে প্রার্থী । সম্ভাব্য প্রার্থীরা প্রচার-প্রচারণার পাশাপাশি দলীয় নেতাদেরকে ম্যানেজ করার জন্য চেষ্টা করছেন। দলের প্রতিটি কর্মসূচীতেই সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের সরব উপস্থিতি দেখা যাচ্ছে।
বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নে প্রচার-প্রচারণা শুরু করেছেন ৯জন চেয়ারম্যান প্রার্থী। এরা হলেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ নেতা হাজী মোঃ নজরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোঃ মিজানুল ইসলাম, জেলা আওয়ামীলীগ নেতা কাজী হারিছুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ জিতু মিয়া, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আইনুল ইসলাম ভূইয়া ডালিম, উপজেলা যুবলীগের সহ-সাধারণ সম্পাদক মোঃ জুয়েল মিয়া, বিএনপি নেতা মোঃ নাজমুল হক, অ্যাডভোকেট মোঃ মাজারুল ইসলাম ও মোঃ মাহবুব আলম।
উপজেলার চান্দুরা ইউনিয়নে চেয়ারম্যান পদে  প্রচার-প্রচারণা শুরু করেছেন ১০ জন প্রার্থী।  এরা হলেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শামীউল হক চৌধুরী শামীম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুজ্জামান, সাংগঠনিক সম্পাদক অশোক রায় চৌধুরী, বিএনপি নেতা আব্দুল্লাহ আল মামুন, আব্দুল হক, আহসান ইমাম চৌধুরী মহসিন, ওয়ার্কার্স পার্টির নেতা সঞ্জয় রায় পোদ্দার, ইসলামী ঐক্যজোট নেতা মাওলানা কাউছার, নির্দলীয় মোঃ ইসহাক ছিদ্দিকী ও মারফত আলী।
উপজেলার ইছাপুরা ইউনিয়নে  প্রচার-প্রচারণা শুরু করেছেন ৭জন চেয়ারম্যান প্রার্থী। এরা হলেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আক্তার হোসেন, সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ জিয়াউল হক বকুল, সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোঃ শাহিদ মিয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসহাক সরকার, আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেন, উপজেলা বিএনপির সভাপতি হারুন মুন্সী, বিএনপি নেতা আব্দুল কুদ্দুস।
চম্পকনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রচার-প্রচারণা শুরু করেছেন ৬জন প্রার্থী। এরা হলেন বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা হামদিুল হক হামদু, আওয়ামীলীগ নেতা আনোয়ার চৌধুরী, আবদুল খালেক, জেলা যুবলীগ নেতা আলমগীর হোসেন, জাতীয় পার্টির নেতা ফারুক দস্তগীর ও নির্দলীয় মোঃ মহিউদ্দিন।
হরষপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রচার-প্রচারনা চালাচ্ছেন ৭জন প্রার্থী। এরা হলেন, বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোঃ শাহজাহান মিয়া, সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সারোয়ার রহমান ভূইয়া, সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা আবুল মোবারক মাস্টার, আওয়ামীলীগ নেতা হাজী সালাউদ্দিন, আবুল ফায়েজ, বিএনপি নেতা শাহ আলম মাষ্টার ও রাষ্টু সরকার।
পওন ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন ৬ জন প্রার্থী। এরা হলেন বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোঃ তাজুল ইসলাম, সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোঃ ইয়াকুব, আওয়ামীলীগ নেতা হৃদয় হোসেন জালাল, মোঃ আহম্মেদ, মোঃ লোকমান এবং কামরুজ্জামান রতন।
সিঙ্গারবিল ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন ৩জন প্রার্থী। এরা হলেন বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মনিরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান ফজলুল হক এবং বিএনপি নেতা মোঃ মানিক মিয়া।
বিষ্ণুপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন ৭জন প্রার্থী। এরা হলেন বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আল মামুন, আওয়ামীলীগ নেতা জামাল উদ্দিন, আতিম জমাদার, ম.প.স. তাবরিজ সরকার, হানিফ মিয়া, ইউসুফ মিয়া ও বিএনপি নেতা অলি উল্লাহ।
চর-ইসলামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন ৫জন প্রার্থী। এরা হলেন আওয়ামীলীগ নেতা দানা মিয়া, মো: সাচ্চু মিয়া, আইয়ুব মিয়া, মোঃ নজরুল ইসলাম ও এলাই মিয়া।
পাহাড়পুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন ১৫জন প্রার্থী। এরা হলেন বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা কাজী মাইন উদ্দিন, সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা মাহবুব রহমান, সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা মাহমুদদুর রহমান মান্না, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর মৃধা, আওয়ামীলীগ নেতা মহিউদ্দিন, মোনায়েম খান, জসিম উদ্দিন, জাহাঙ্গীর আলম, বাহারুল ইসলাম, ইকবাল হোসেন, মাঈন উদ্দিন জামাল, সফিকুর রহমান, শহিদুর রহমান, বিধান ও নির্দলীয় প্রার্থী সাজেদুল হক খন্দকার।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০