শিরোনাম

বিজয়নগরে ৩০ কেজি গাঁজাসহ আটক ২

প্রতিনিধি | সোমবার, ২০ জুন ২০১৬ | পড়া হয়েছে 596 বার

বিজয়নগরে ৩০ কেজি গাঁজাসহ আটক ২

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ৩০ কেজি গাঁজাসহ মাসুম মিয়া (২৬) ও রুবেল মিয়া (২৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। আজ সোমবার সকাল ৯টার দিকে উপজেলার চান্দুরা সিএনজি স্ট্যান্ডের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।
আটক মাসুম জেলা শহরের দক্ষিণ পৈরতলার মহরম আলীর ছেলে ও রুবেল নরসিংদীর রহমান মিয়ার ছেলে। তারা দুজনই দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. সাদেকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল থেকে গাঁজা নিয়ে একটি ট্রাক কিশোরগঞ্জের ভৈরবের দিকে যাচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে সকাল ৯টার দিকে চান্দুরা সিএনজি স্ট্যান্ডের সামনে একটি মুরগির ট্রাকে অভিযান চালানো হয়। এসময় ট্রাকের ভেতরে সুকৌশলে লুকিয়ে রাখা ২৮টি প্যাকেট থেকে ৩০ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করা হয়।


এ ঘটনায় ট্রাকে থাকা ওই দুই যুবককে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০