শিরোনাম

নির্বাচন পরবর্তী সহিংসতা

বিজয়নগরে ২৩ ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মোকতাদির চৌধুরী এমপির নগদ অর্থ বিতরণ

ষ্টাফ রিপোর্টার | বৃহস্পতিবার, ১২ মে ২০১৬ | পড়া হয়েছে 598 বার

বিজয়নগরে ২৩ ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মোকতাদির চৌধুরী এমপির নগদ অর্থ বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে নির্বাচনী সহিংসতায় ক্ষতিগ্রস্ত ২৩ পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করেছেন স্থানীয় সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি।
গত বৃহস্পতিবার সকাল ১১টায় তিনি উপজেলার ইছাপুরা ইউনিয়নের আড়িয়ল গ্রামের ক্ষতিগ্রস্ত বাড়ি-ঘর পরিদর্শন করেন। এ সময় বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট তানভীর ভূইয়া, উপজেলা নির্বাহী অফিসার আকতার উন নেছা শিউলী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া, ইছাপুরা ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান জিয়াউল হক বকুলসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
পরিদর্শন শেষে তিনি সংবাদিকদের বলেন, অপরাধী যেই হউক, যে দলেরই হউক তাদেরকে আইনের আওতায় আনা হবে। অপরাধীদেরকে কোন ধরনের ছাড় দেওয়া হবেনা। তিনি হামলার ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে বলেন, এ ঘটনায় জড়িতদের মধ্যে ইতিমধ্যে পুলিশ ৩জনকে গ্রেপ্তার করেছে। বাকি আসামীদের দ্রুত গ্রেপ্তারের জন্যে তিনি স্থানীয় পুলিশ প্রশাসনকে নির্দেশ দেন। পরে তিনি আড়িয়ল গ্রামের দাসপাড়ার ক্ষতিগ্রস্ত ২৩ পরিবারের মাঝে নগদ সাড়ে ৪লাখ টাকা বিতরন করেন।
উল্লেখ্য  গত ৭ মে বিজয়নগর উপজেলার ইছাপুরা ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের পর দিন ভোট না দেওয়ার অভিযোগে ২নং ওয়ার্ডের পরাজিত মেম্বার প্রার্থী মোঃ ইয়াকুব আলীর সমর্থকরা আড়িয়ল গ্রামের দাসপাড়ায় হামলা চালিয়ে সংখ্যালঘু পরিবারের বেশ কয়েকটি ঘর ভাংচুর করে ও তাদেরকে মারধোর করে আহত করে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০