শিরোনাম

বিজয়নগরে শ্বশুর বাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার

বিজয়নগর প্রতিনিধি | মঙ্গলবার, ০৯ জুলাই ২০১৯ | পড়া হয়েছে 581 বার

বিজয়নগরে শ্বশুর বাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে শ্বশুর বাড়ি থেকে রমজান সরকার-(২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার (০৯ জুলাই ২০১৯) দুপুরে উপজেলার পাহাড়পুর ইউনিয়নে গিলামোড়া গ্রামের শ্বশুর রহমান মিয়ার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। রমজান সরকার পাহাড়পুর ইউনিয়নের গিলামোড়া গ্রামের মিয়া চাঁনের ছেলে। পরিবারের অভিযোগ রমজানকে হত্যা করে তার মুখে বিষ ঢেলে লাশ বাথরুমে ফেলে রাখা হয়েছে।

রমজান সরকারের বড় ভাই মিজানুর রহমান বলেন, গত দেড় বছর আগে রমজানের সাথে একই গ্রামের রহমান মিয়ার কন্যা তারিয়া জান্নাতের বিয়ে হয়। বিয়ের পর সময় জান্নাত নবম শ্রেণীর ছাত্রী ছিলো। চলতি বছর সে এস.এস.সি পাশ করে। বর্তমানে জান্নাত একাদশ শ্রেণীতে ভর্তি হতে চায় কিন্তু রাজি ছিলো না রমজান। এনিয়ে জান্নাত ও শ্বশুর বাড়ির লোকদের সাথে রমজানের মনোমালিন্য চলে আসছিল। গত সোমবার রাতে রমজান শ্বশুর বাড়িতে গেলে তাকে ঘরে প্রবেশে বাঁধা দেয়া হয়। বিষয়টি রমজান স্থানীয় ইউপি চেয়ারম্যানকে মোবাইল ফোনে অবহিত করে। মঙ্গলবার সকালে শ্বশুর বাড়ির বাথরুমে রমজানের লাশ পাওয়া যায়।
তিনি অভিযোগ করে বলেন, রমজানকে হত্যা করে তার মুখে বিষ ঢেলে লাশ বাথরুমে ফেলে রাখা হয়েছে।


এ ব্যাপারে পাহাড়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, রমজান সোমবার রাত ১১টা ৫২ মিনিটে আমার কাছে ফোন করে তার বউসহ শ্বশুর বাড়ির লোকজন তার সাথে খারাপ ব্যবহার করছিলো বলে জানিয়ে ছিলো। তিনি মঙ্গলবার সকালে বিষয়টি দেখবেন বলে রমজানকে জানিয়ে ছিলেন কিন্তু মঙ্গলবার সকালে শুনতে পান শ্বশুর বাড়ির বাথরুম থেকে রমজানের লাশ উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে রমজানের শাশুড়ি আনোয়ারা বেগম বলেন, আমার মেয়ে জান্নাতকে কলেজে ভর্তি করানো নিয়ে রমজানের সাথে মেয়ের মনোমালিন্য চলে আসছিল। গত ১ জুলাই রমজান আমার মেয়েকে কলেজে ভর্তি করে। গত সোমবার রাতে রমজান আমাদের বাড়িতে আসার পর জান্নাতের বাবা তাকে কেন চেয়ারম্যানের কাছে রমজান নালিশ করেছে তা জানতে চায়। এতে রমজান রাগ করে বাড়ি থেকে চলে যায়। মঙ্গলবার সকালে আমার বাড়ির বাথরুমে রমজানের লাশ পাওয়া যায়।
এ ব্যাপারে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফয়জুল আজিম বলেন, আমরা রমজানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। তিনি বলেন, এ ঘটনায় কোন মামলা হয়নি। এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাবেনা বলে তিনি জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১