শিরোনাম

বিজয়নগরে রাজাকারের বদলে শহীদ মুক্তিযোদ্ধার নামে সড়কের নামকরনের দাবি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 937 বার

বিজয়নগরে রাজাকারের বদলে শহীদ মুক্তিযোদ্ধার নামে সড়কের নামকরনের দাবি

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় রাজাকারের নামে থাকা সড়ক মুক্তিযোদ্ধার নামে করার দাবি করা হয়েছে। গত বুধবার এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক বরাবর লিখিত আবেদন করেছেন বিজয়নগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ তারা মিয়া।
জেলা প্রশাসকের কাছে দেওয়া লিখিত আবেদনে বিজয়নগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ তারা মিয়া অভিযোগ করেন, উপজেলার ইছাপুরা উত্তর ইউনিয়নের খাদুরাইল গ্রামের দেলোয়ার হোসেন মহান স্বাধীনতা সংগ্রামের সময় ইছাপুরা ইউনিয়নের শান্তি কমিটির সভাপতি ছিলেন।  দেশ স্বাধীন হওয়ার পর দালাল আইনের মামলায়  দেলোয়ার হোসেন তিন মাস ১০দিন জেলহাজতে ছিলেন।
ইউনিয়নের খাদুরাইল এলাকায় বর্তমানে দেলোয়ার হোসেনের (বর্তমানে প্রয়াত) নামে একটি সড়ক রয়েছে। এই সড়কটি তিনি একজন শহীদ মুক্তিযোদ্ধার নামে নামকরনের দাবি জানান।
এ ব্যাপারে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ তারা মিয়া বলেন, ‘বছর সাতেক আগে বিএনপি সরকারের আমলে সড়কটি দেলোয়ার হোসেনের নামে করা হয়। আমি মুক্তিযোদ্ধা সংসদের দায়িত্ব নিয়ে এ বিষয়ে সবার সাথে আলোচনা করি। সড়কটিতে তার নামের বদলে কোনো একজন শহীদ মুক্তিযোদ্ধার নামে নামকরণের দাবি জানাই।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০