শিরোনাম

বিজয়নগরে যুবকের লাশ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | মঙ্গলবার, ০৮ মার্চ ২০১৬ | পড়া হয়েছে 631 বার

বিজয়নগরে যুবকের লাশ

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রবিবার সকাল ১১টায় উপজেলার মোহাম্মদপুর এলাকার একটি বিল থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম রূপা মিয়া-(২৩)। সে উপজেলার চর ইসলামপুর গ্রামের মাহবুব মিয়ার ছেলে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে উপজেলার চর ইসলামপুর  গ্রামের কালাম মিয়ার সমর্থকদের সাথে একই গ্রামের জামাল মিয়ার সমর্থকদের বিরোধ চলে আসছে। এনিয়ে উভয় পক্ষের মধ্যে একাধিক মামলা মোকদ্দমা চলমান।
গত ১ মার্চ জামাল মিয়ার সমর্থক কাউছারকে রাস্তায় একা পেয়ে কালাম মিয়ার সমর্থকরা মারধোর করে। বর্তমানে কাউছার ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
গত রবিবার সকালে জামাল মিয়ার সমর্থক রূপা মিয়ার লাশ মোহাম্মদপুর গ্রামের একটি বিলে  দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে সকাল ১১টায় তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোস্তফা কামালের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, নিহত রূপা মিয়ার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। আমরা তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। তিনি বলেন, এ ঘটনায় এখনো মামলা হয়নি।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০