শিরোনাম

বিজয়নগরে ভ্রাম্যমান আদালতের অভিযান

বিজয়নগর প্রতিনিধি: | শুক্রবার, ২৪ মার্চ ২০১৭ | পড়া হয়েছে 370 বার

বিজয়নগরে ভ্রাম্যমান আদালতের অভিযান

বিজয়নগরে আইসক্রীম উৎপাদনকারী প্রতিষ্ঠানের প্রায় ৩০০০ পিছ আইসক্রিম ধংস করেছে ভ্রাম্যমান আদালত। একই সাথে প্রতিষ্ঠানের মালিক ইব্রাহিম মিয়া কে কারাদন্ডও প্রদান করেছে আদালত।

এছাড়া অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পরিবেশনের দায়ে নুর সুইটসের মালিক সাদেক মিয়াকে ৫০০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।


গত বৃহষ্পতিবার দুপুরে উপজেলার চম্পকনগর বাজারে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিষ্টেড আক্তার উন নেছা শিউলির আদালতে এ সাজা প্রদান করেন।

আদালত সূত্র জানায়, বৃহষ্পতিবার দুপুরে উপজেলার চম্পকনগর বাজারে অভিযান‌ চালিয়ে কাপরের রং ব্যবহার করে আইসক্রিম তৈরির অপরাধে প্রতিষ্ঠানের মালিককে ১০ দিনের সশ্রম কারাদন্ড প্রদান ও নোংরা পরিবেশে খাবার পরিবেশনের অভিযোগে হোটেল ব্যবসায়ীকে ৫০০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আক্তার উন নেছা শিউলি বলেন, মানবদেহের জন্য ক্ষতিকারক রং মিশানো আাইসক্রিম ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিতরনের অভিযোগে ২০০৯ সালের ভোক্তা অধিকার সংরক্ষন আইনের মাধ্যামে আইসক্রিম বিক্রেতাকে ১০ দিনের সশ্রম কারাদন্ড ও হোটেল ব্যাবসায়ীকে জরিমানা করা হয়েছে এবং প্রায় ৩ হাজার পিছ আইসক্রিম ধংস করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০