শিরোনাম

বিজয়নগরে ভূমি অফিসের ভিত্তিপ্রস্থর স্থাপন

বিজয়নগর প্রতিনিধি | বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি ২০২০ | পড়া হয়েছে 286 বার

বিজয়নগরে ভূমি অফিসের ভিত্তিপ্রস্থর স্থাপন

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে উপজেলা ভূমি অফিসের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে। গত বুধবার বেলা ১১টায় প্রধান অতিথি হিসেবে উপজেলা চত্বরে উপজেলা ভূমি অফিসের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন স্থানীয় সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

এর আগে তিনি উপজেলা কমপ্লেক্স চত্বরে নির্মিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠাগুলোতে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী ইমতিয়াজ আহমেদ, সিভিল সার্জন ডাঃ মোঃ শাহআলম, বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসিমা লুৎফুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মেহের নিগার, সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতিকুর রহমান প্রমুখ।


ম্যুরাল উদ্বোধন শেষে মোকতাদির চৌধুরী এমপি বলেন, তরুণ প্রজন্মকে মুজিবাদর্শে দীক্ষা নিতে হবে। যে ভিত্তির উপর দাঁড়িয়ে আমরা রাষ্ট্র তৈরী করলাম সে ভিত্তি যদি দুর্বল হয়ে যায় তাহলে রাষ্ট্রকে তার লক্ষ্যে পৌছানো সম্ভব হবে না। এই ভিত্তিগুলোকে স্মরণ করার জন্যই মুজিবাদর্শকে জানতে হবে। শেখ মুজিবুর রহমানের আর্দশ হলো বাঙ্গালী জাতীয়তাবাদ, ধর্ম নিরপেক্ষতা, গণতন্ত্র ও শোষনহীন সমাজতন্ত্র। এই চারটি কথার উপর বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়েছিল। এই মূলনীতি গুলোকে তরুন সমাজকে বুঝতে হবে।
গণপূর্ত বিভাগ, ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী প্রকৌশলী ইমতিয়াজ আহমেদ জানান, চারতলা বিশিষ্ট উপজেলা ভূমি অফিসের বর্তমানে দোতলা নির্মিত হবে। এর নির্মান ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৭৫ লাখ টাকা। কাজটি বাস্তবায়ন করবে ব্রাহ্মণবাড়িয়া গণপূর্ত বিভাগ। ভবনটির নির্মাণ কাজ শেষ হবে ২০২০ সালের জুন মাসে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০