শিরোনাম

দশ টাকার নোট বদল করাকে কেন্দ্র করে

বিজয়নগরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা ॥ গ্রেপ্তার-৬

বিজয়নগর প্রতিনিধি | শনিবার, ৩০ মে ২০২০ | পড়া হয়েছে 104 বার

বিজয়নগরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা ॥ গ্রেপ্তার-৬

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ১০ টাকার নোট বদল করাকে কেন্দ্র করে বাসুদেব দাস-(৬২) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে। গত শুক্রবার দুপুরে বিজয়নগর উপজেলার রামপুরা মধ্যবাজারে হামলার শিকার হন বাসুদেব। আশঙ্কাজনক অবস্থায় ঢাকা নেয়ার পথে সন্ধ্যা ৭টায় তিনি মারা যান।

নিহত বাসুদেব দাস উপজেলার চান্দুরা ইউনিয়নের রসুলপুর গ্রামের মৃত ধীরেন্দ্রনাথ দাসের ছেলে। এ ঘটনায় শুক্রবার রাতে থানায় মামলা হলে পুলিশ মামলার ছয়জন আসামীকে গ্রেপ্তার করে।


পুলিশ, এলাকাবাসী ও নিহতের পরিবারের লোকজন জানান, গত বৃহস্পতিবার রাতে একই এলাকার বিশ্বজিত দাসের ছেলে পিতুষ দাস-(২৪) রামপুর বাজারের মুদি দোকানী জয়দেব দাসের কাছ থেকে ১০০ টাকার ভাংতি নেন। শুক্রবার দুপুরে পিতুষ দাস জয়দেব দাসের দোকানে গিয়ে ভাংতি নেয়া টাকার মধ্যে একটি ১০ টাকার নোট ছেঁড়া বলে তা বদল করে দেয়ার কথা বলেন। এনিয়ে দোকানী জয়দেব দাসের সাথে পিতুষ দাসের তর্কাতর্কি হয়।

ছোট ভাই জয়দেব দাসের সাথে পিতুষ দাসের বাকবিতন্ডা শুনে বাজার সংলগ্ন বাড়ি থেকে দৌড়ে দোকানে আসেন জয়দেব দাসের বড় ভাই বাসুদেব দাস।

এক পর্যায়ে পিতুষ দাস বাড়ি চলে যায়। কিছুক্ষণ পর পিতুষ দাস ও তার পরিবারের লোকজন এসে লোহার পাইপ দিয়ে জয়দেব দাস ও বাসুদেব দাসকে পিটিয়ে আহত করে।

আহতবস্থায় বাসুদেব দাস ও জয়দেব দাসকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বাসুদেব দাসকে ঢাকায় প্রেরণ করে। সন্ধ্যা ৭টায় ঢাকা নেয়ার পথে বাসুদেব দাস মারা যান।

এ ঘটনায় শুক্রবার রাতে বাসুদেব দাসের ছেলে বিভিষন দাস বাদী হয়ে পিতুষ দাসসহ ৬জনকে আসামী করে থানায় মামলা দায়ের
মামলার আসামীরা হলেন পিতুষ দাস-(২৪), তার ভাই প্রান্তোষ দাস-(২০), বাবা বিশ্বজিত দাস, মা সুলেখা দাস, চাচা অধম চন্দ্র দাস ও পরিমল চন্দ্র দাস।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার সকল আসামীকেই (ছয়জন) গ্রেপ্তার করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১