শিরোনাম

বিজয়নগরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ির মৃত্যু

বিজয়নগর প্রতিনিধি | শনিবার, ৩০ মে ২০২০ | পড়া হয়েছে 77 বার

বিজয়নগরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ির মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী আবু নাছের-(৩৫) মারা গেছেন। ঘটনার ৬দিন পর গত শুক্রবার রাতে ঢাকার ধানমন্ডি এলাকার একটি বে-সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতিকুর রহমান আবু নাছেরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নাছেরের লাশ ঢাকা থেকে বাড়িতে নিয়ে আসা হচ্ছে।


নিহত আবু নাছের বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের সেজামুড়া গ্রামের আবু শামার ছেলে।

এলাকাবাসী ও নিহত আবু নাছেরের ভাবি রোকেয়া বেগম জানান, গত ২৩ মে বিকেলে সেজামুড়া গ্রামের একটি স্কুল মাঠে মাদক বিরোধী সভা অনুষ্ঠিত হয়। আবু নাছের ছিলেন ওই সভার একজন আয়োজক। সভায় সেজামুড়া গ্রামের উপর দিয়ে মাদকের পাচার করতে না দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। পরদিন ২৪ মে সকালে আবু নাছের স্থানীয় আউলিয়া বাজার থেকে বাড়ি ফেরার পথে নজরপুর গ্রামের তিন রাস্তার মোড়ে পৌছলে স্থানীয় বাসিন্দা ও উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু কাউসার ভূঁইয়াসহ ১২/১৪ জন তার পথরোধ করে তাকে বেধড়ক পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেন। আহতবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় আবু নাছের সাংবাদিকদের বলেছিলেন এলাকায় মাদক বিরোধী সভা করায় ২৪ মে সকালে এলাকার কাউসারসহ ১২/১৪ জন তাকে বেধড়ক পিটিয়ে হাত-পা ভেঙে দেন। পরে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করা হয়।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতিকুর রহমান বলেন, আবু নাছেরের উপর হামলার ঘটনায় নাছেরের পিতা আবু শামা বাদি হয়ে গত ২৬ মে থানায় একটি মামলা দায়ের করেছেন। লাশের ময়নাতদন্তের প্রতিবেদনে যদি আঘাতজনিত কারণে মৃত্যুর কথা উল্লেখ করা হয় তাহলে ওই মামলাটি হত্যা মামলায় রূপান্তরিত হবে। তিনি বলেন, অভিযুক্ত কাউসারসহ আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১