শিরোনাম

বিজয়নগরে পিকআপ-ট্রাকের মুখোমুখী সংঘর্ষে চালক নিহত

বিজয়নগর প্রতিনিধি | রবিবার, ৩১ জানুয়ারি ২০২১ | পড়া হয়েছে 64 বার

বিজয়নগরে পিকআপ-ট্রাকের মুখোমুখী সংঘর্ষে চালক নিহত

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পিকআপ ভ্যান ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে জহিরুল ইসলাম মোল্লা-(২৮) নামে এক পিকআপ ভ্যান চালক নিহত হয়েছেন। এ সময় ভ্যানের আরো চার যাত্রী আহত হন।

রোববার ৩১শে জানুয়ারি, ২০২১ সকালে ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার রামপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত জহিরুল ইসলাম বিজয়নগর উপজেলার বুধন্তি ইউনিয়নের কেনা গ্রামের বেনু মিয়ার ছেলে। আহতদের বাড়ি বিজয়নগর উপজেলার হরষপুর গ্রামে।


স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, রোববার সকাল সাড়ে ৭টার দিকে ব্রাহ্মণবাড়িয়া থেকে পিকআপ ভ্যান নিয়ে জহিরুল ইসলাম বিজয়নগরে যাওয়ার পথে রামপুর এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি পন্যবাহী ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যান চালক জহিরুল ইসলাম নিহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। আহত চারজনকেও ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ সৈয়দ আরিফুল ইসলাম বলেন, আহতদের মধ্যে দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহবুবুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১