শিরোনাম

বিজয়নগরে দু’পক্ষের সংঘর্ষে আহত অর্ধশত ১৫ দাঙ্গাবাজের সাজা

বিজয়নগর প্রতিনিধি : | বুধবার, ২১ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 130 বার

বিজয়নগরে দু’পক্ষের সংঘর্ষে আহত অর্ধশত ১৫ দাঙ্গাবাজের সাজা

বিজয়নগর উপজেলার ১৫ দাঙ্গাবাজকে সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সাজাপ্রাপ্তরা হলো উপজেলার সাটিরপাড়া গ্রামের জুম্মান (২০), আবু সালেক (২০), জমশেদ(৩০), রমিজ উদ্দিন (৭০), মনছুর আলী(৫০), দেলোয়ার হোসেন (২৮), তাজুল ইসলাম (৪০), ধন মিয়া (৪২), আবু বক্কর সিদ্দিক (৪৫), আব্দু কাদির (৫৫), আবু সালেক (২২), চাঁন মিয়া (৩০), নুরুধন মিয়া (৩২), দুলাল মিয়া (৪০), আব্দুল্লা (১৮)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত সোমবার দুপুরে বিজয়নগরের ইছাপুরা ইউনিয়নের সাটিরপাড়ায় সিরাজ মাষ্টার ও ফজল সর্দার এর মধ্যে বাকবিত-া হয়। পরে উভয় পক্ষের লোকজনের মধ্যে উত্তেজনা দেখা দিলে স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়। বিকেলে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে দফায় দফায় সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে উভয়পক্ষের নারীপুরুষ সহ প্রায় অর্ধশতাধিক আহত হয়। পুলিশ লাঠিপেটা ও ১২ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। ঘটনাস্থল থেকে ১৫ জন দাঙ্গাবাজকে আটক করে পুলিশ। রাতে আটককৃতদের বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আলী আফরোজের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে তাদের প্রত্যেককে ১৫ দিনের সশ্রম কারাদন্ড প্রদান করে আদালত।


উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী আফরোজ জানান, উপজেলায় দাঙ্গাবাজি করার সময় পুলিশ তাদেরকে ঘটনাস্থল থেকে আটক করলে মারামারি সংগঠিত করার অপরাধে তাদের প্রত্যেককে ১৫ দিন করে সাজা প্রদান করা হয়েছে। বিজয়নগর থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ বলেন, ঘটনাস্থল থেকে ১৬ জনকে আটক করলেও ভ্রাম্যমাণ আদালত তাদের মধ্যে ১৫জনকে সাজা প্রদান করে। আটক সিরাজ মাষ্টারের বিরুদ্ধে পূর্বের গ্রেফতারী পরোয়ানা মামলা রয়েছে। তাদেরকে গতকাল মঙ্গলবার সকালে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১