শিরোনাম

ট্রেন থেকে ডাব নামানোর ঘটনাকে কেন্দ্র করে

বিজয়নগরে ট্রেন যাত্রীর হামলায় স্টেশনের কুলি নিহত \ আহত-৫

ষ্টাফ রিপোর্টার | বৃহস্পতিবার, ০৩ মার্চ ২০১৬ | পড়া হয়েছে 708 বার

বিজয়নগরে  ট্রেন যাত্রীর হামলায় স্টেশনের কুলি নিহত \ আহত-৫

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ডেমু ট্রেন থেকে ডাব নামানোর ঘটনাকে কেন্দ্র করে ট্রেনের যাত্রী ও তার সহযোগীরা স্টেশনের এক কুলিকে পিটিয়ে হত্যা করেছে। এ সময় আরো ৫জন আহত হয়। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার দুপুর দেড়টায় বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের মুকুন্দপুর রেলওয়ে স্টেশনে।
নিহতের নাম এখলাছ মিয়া-(৪০)। তিনি পাহাড়পুর ইউনিয়নের কামালমুড়া গ্রামের মরহুম আবেদ মিয়ার ছেলে। যাত্রীদের হামলায় এখলাছ মিয়ার ছোট ভাই সাঈদ মিয়াসহ আরো ৫জন আহত হয়।
পাহাড়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মাঈন উদ্দিন জানান, দুপুরে মুকুন্দপুর রেলস্টেশনে ট্রেন থেকে ডাব নামানোকে কেন্দ্র করে ট্রেনের যাত্রী ও ইউনিয়নের সেজামোড়া গ্রামের এক যুবকের সাথে স্টেশনের শ্রমিক (কুলি) এখলাছ মিয়ার কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে ওই যাত্রী মোবাইলে ফোন করে তার গ্রাম থেকে কয়েকজনকে ডেকে এনে এখলাছ মিয়া ও তার ভাই সাঈদের উপর হামলা করে। পরে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষে  এখলাছ মিয়া ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় সাঈদ মিয়াসহ উভয়পক্ষের ৫জন।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে। আহত সাঈদ মিয়াকে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল পাশার সাথে যোগাযোগ করলে তিনি বলেন,সংঘর্ষে একজন নিহত এবং ৫জন আহত হয়েছে। আমরা নিহত এখলাছ মিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০