শিরোনাম

বিজয়নগরে গৃহবধূকে হত্যার অভিযোগ ॥ শ্বশুর-শাশুড়ি পলাতক

বিজয়নগর প্রতিনিধি | মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ | পড়া হয়েছে 160 বার

বিজয়নগরে গৃহবধূকে হত্যার অভিযোগ ॥ শ্বশুর-শাশুড়ি পলাতক

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে নার্গিস আক্তার-(২২) নামে এক গৃহবধূকে হত্যার পর লাশ ঝুঁলিয়ে রাখার অভিযোগ উঠেছে।মঙ্গলবার (১৪ই জুলাই, ২০২০) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে গৃহবধূর লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়।

নার্গিস আক্তার উপজেলার পাহাড়পুর ইউনিয়নের কামালমুড়া গ্রামের প্রবাসী শাহ আলম মিয়ার স্ত্রী ও দুই সন্তানের জননী। এ ঘটনায় বিজয়নগর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।


স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, গত ৬বছর আগে বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের ভিটিদাউদপুর গ্রামের শাহআলম মিয়ার কন্যা নার্গিস- (২২) এর সাথে একই ইউনিয়নের কামালমুড়া গ্রামের ছায়েদ মিয়ার ছেলে শাহ আলম মিয়ার বিয়ে হয়। বিয়ের সময় নার্গিসের পরিবারের পক্ষ থেকে স্বর্ণালংকার ও নগদ টাকা দেয়া হয়। এক বছর আগে নার্গিসের বাবার বাড়ি থেকে জামাতা শাহআলমকে আরো ২ লাখ টাকা দেয়া হয়। এই টাকা দিয়ে শাহআলম সৌদি আরব চলে যায়। দাম্পত্য জীবনে তিনি দুই ছেলে সন্তানের জননী।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল চত্বরে গৃহবধূ নার্গিসের মা সুজানা বেগম সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, শাহআলম সৌদি আরব যাওয়ার সময় কিছু টাকা ঋন করে যায় এই টাকা বাপের বাড়ি থেকে এনে দেয়ার জন্য নার্গিসের শ্বশুর সাঈদ মিয়া ও শ্বাশুড়ি বেবি বেগম নার্গিসকে চাপ দিতে থাকেন। এ নিয়ে মাঝে মাঝে নার্গিসের সাথে তাদের ঝগড়া হতো।

গত সোমবার দুপুরে তিনি লোক মারফত জানতে পারেন তার মেয়ে আত্মহত্যা করেছে। পরে মেয়ের শ্বশুরকে ফোন দিলে পরে কথা বলবে বলে ফোন রেখে দেয়। পরে তিনি বাড়িতে এসে দেখেন তার মেয়ের লাশ শোয়ানো। ঘটনার পর থেকেই বাড়ি থেকে পালিয়ে গেছেন নার্গিসের শ্বশুর-শ্বাশুড়ি। তিনি বলেন, তার মেয়ে আত্মহত্যা করতে পারেন না। তাকে মেরে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। তিনি মেয়ে হত্যার বিচার চান।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতিকুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। তিনি বলেন, নার্গিসের পরিবারের পক্ষ থেকে থানায় কোন মামলা দেয়া হয়নি। তিনি বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করেছি। রিপোর্ট পাওয়ার পর বলা যাবে এটা হত্যা না আত্মহত্যা। তবে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১