শিরোনাম

বিজয়নগরে গরুসহ চার চোর গ্রেপ্তার

বিজয়নগর প্রতিনিধি | শনিবার, ৩০ জানুয়ারি ২০২১ | পড়া হয়েছে 195 বার

বিজয়নগরে গরুসহ চার চোর গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে একটি চোরাই গরুসহ চার চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় একটি পিকআপ জব্দ করা হয়। শনিবার ৩০শে জানুয়ারি, ২০২১ সকাল ৮টায় উপজেলার বুধন্তিইউনিয়নের সাতবর্গ বাজার এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের মৈন্দ গ্রামের রবিন মিয়া- (৩০), একই গ্রামের মোক্তার মিয়া-(২০) ও সাগর হোসেন-(২৫) এবং বিজয়নগর উপজেলার বুধন্তি ইউনিয়নের শশই গ্রামের ফুল মিয়া-(৪৫)।


পুলিশ জানায়, শনিবার সকাল ৮টায় উপজেলার বুধন্তি ইউনিয়নের সাতবর্গ বাজার এলাকায় স্থানীয়রা একটি পিকআপে করে গরু নিয়ে যাওয়ার সময় সন্দেহ হলে তারা পিকআপটি আটক করে ও পিকআপে থাকা চার ব্যক্তিকে গরুর বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে তারা সন্তোষজনক উত্তর দিতে না পারায় তাদেরকে আটক করে পুলিশকে অবহিত করেন ও পুলিশের হাতে তুলে দেন।

খবর পেয়ে সদর উপজেলার মৈন্দ গ্রামের কৃষক আনছর আলী বিজয়নগর উপজেলার ইসলামপুর পুলিশ ফাড়িতে গিয়ে উদ্ধার হওয়া গরুটি তার বলে নিশ্চিত করেন।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০