শিরোনাম

বিজয়নগরে খাটিংগায় আলহাজ্ব ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলের গণসংযোগ

প্রেস বিজ্ঞপ্তি | সোমবার, ০৮ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 137 বার

বিজয়নগরে খাটিংগায় আলহাজ্ব ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলের গণসংযোগ

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের খাটিংগা গ্রামে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নির্বাহী কমিটির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অলহাজ্ব ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল গণসংযোগ ও পথসভা করেন।
গণসংযোগের মাধ্যমে তিনি সর্বস্তরের জনগণের মাঝে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সালাম পৌঁছে দেন এবং ধানের শীষের জন্য দোয়া চান। গণসংযোগ শেষে পথসভায় ইঞ্জিনিয়ার শ্যামল বলেন, বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়ন হচ্ছে ধানের শীষের ঊর্বর ভূমি। আগামী দিনে ধানের শীষের ঊর্বর ভূমি প্রমাণ করতে হলে প্রত্যেক স্তরের নেতাকর্মীদের বিভেদ ভুলে কাধে কাধ মিলিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে এবং দেশনেত্রীর আহবানে সবাইকে আন্দোলন ও নির্বাচনের জন্য প্রস্তুত থাকতে হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক মেয়র হাফিজুর রহমান মোল্লা কচি, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম লিটন, জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক ও জেলা যুবদলের আহবায়ক মনির হোসেন, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক নুরুল হুদা, জেলা বিএনপির সদস্য ও পত্তন ইউনিয়নের সভাপতি বেনু মেম্বার, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান, জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ও জেলা ছাত্র দলের সভাপতি শামীম মোল্লা, সদস্য আবদুর রকিব, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পাহাড়পুর ইউনিয়নের সভাপতি মাহবুবুর রহমান মিয়া, জেলা ছাত্র দলের সহ-সভাপতি এনামুল হক জুয়েল, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি গিয়াস উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ রফিক, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহআলম, বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপির সভাপতি পলি আহম্মেদ, সাধারণ সম্পাদক শফিক চৌধুরী মাষ্টার, পাহাড়পুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শিশু, পত্তন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মনজুর আলী, সিংগার বিল ইউনিয়ন বিএনপির সভাপতি রেহান উদ্দিন ভূইয়া, সাধারণ সম্পাদক সজল মিয়া, চর ইসলামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মিয়া চাঁন এবং হরষপুর ইউনিয়ন বিএনপির সভাপতি শাহ আলম মাষ্টার, সাধারণ সম্পাদক ইকবাল মাষ্টার, জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা এইচ. এম. বাশার, উপজেলা যুব দলের আহবায়ক গোলাম জহির, সদস্য সচিব কাজী রফিক, পৌর যুব দলের সদস্য সচিব আরিফুল হক মাসুদ, পৌর ছাত্রদলের আহবায়ক সাঈদ হাসান সানি, উপজেলা ছাত্রদলের সভাপতি জাবেদ আহমেদ জয়, সাধারণ সম্পাদক খোরশেদ কামাল, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আইয়ুব, যুগ্ম আহবায়ক দিলীপ, ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাসেল, সহ-সভাপতি সায়েদ খোকন, সহ-সভাপতি কামরুল হাসান সোহাগ, সহ-সভাপতি তাহের, সাংগঠনিক সম্পাদক রকিব, আশরাফ, সুমন,মিন্টু, তৌফিক, পারভেজ, হাসান, ফারুক, সুবেল।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১