শিরোনাম

সামাজিক নিরাপদ দূরত্ব বজায় না রেখে

বিজয়নগরে কৃষক-কৃষানী প্রশিক্ষণ

বিজয়নগর প্রতিনিধি | সোমবার, ২২ জুন ২০২০ | পড়া হয়েছে 74 বার

বিজয়নগরে কৃষক-কৃষানী প্রশিক্ষণ

সরকারি নির্দেশনাকে উপেক্ষা করে করোনাভাইরাস পরিস্থিতিতেও বিজয়নগরে সমাবেশ করে কৃষক-কৃষানীদের প্রশিক্ষণ দিয়েছেন উপজেলা কৃষি কর্মকর্তা। মানা হয়নি কোন সামাজিক দূরত্ব। গত রোববার দুপুর সাড়ে ১২টায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে কৃষি অফিসের প্রশিক্ষণ সেন্টারে প্রায় ২৫ জন কৃষক-কৃষাণীকে প্রশিক্ষণ দেয়া হয়। করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব না মেনে কেন প্রশিক্ষণ করা হলে এই প্রশ্ন এখন মুখে মুখে।

এ ব্যাপারে বিজয়নগর উদ্ভিদ সংরক্ষণ কৃষি উপ-সহকারী নূরে আলম বলেন, করোনা পরিস্থিতিতে এই প্রশিক্ষণ নেওয়াটা ঠিক হয়নি । কেন নিলেন তা বড় স্যার ভাল বলতে পারবেন।


এ ব্যাপারে বিজয়নগর উপজেলা কৃষি অফিসার মোঃ খিজির হোসেন বলেন, এই প্রশিক্ষণ ছিলো তিনদিনের। উপরের নির্দেশে আমরা প্রশিক্ষণ নিয়েছি।

এ ব্যাপারে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার উপ-পরিচালক রবিউল হক মজুমদার বলেন, দেশের এই অবস্থায় কোনভাবেই গণজমায়েত করে প্রশিক্ষণ নেয়া যাবেনা।করোনা পরিস্থিতিতে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রেখে প্রশিক্ষণ দিতে হবে এটাই নিয়ম।
এ ব্যাপারে বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার মেহের নিগার বলেন, প্রশিক্ষনের বিষয়টি আমার জানা নেই। আমি কৃষি কর্মকর্তাকে কেন গণজমায়েত করে প্রশিক্ষণ নিলেন সে ব্যাপারে জিজ্ঞেস করবো।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১