শিরোনাম

বিজয়নগরে অগিকান্ড : দশটি দোকান ভস্মিভূত, ব্যাপক ক্ষতি

বিজয়নগর প্রতিনিধি : | শুক্রবার, ৩০ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 271 বার

বিজয়নগরে অগিকান্ড : দশটি দোকান ভস্মিভূত, ব্যাপক ক্ষতি

অাচমকা বাজারের একটি দোকানে ঘটে অগ্নিকাণ্ডের সূত্রপাত। ক্রমেই তা ছড়ায় অাশপাশ দোকানে। খবর পেয়ে অাসে ফায়ার সার্ভিসের দুই জেলার দু’টি ইউনিট। তারা স্থানীয় জনতার সহায়তায় অাগুন নিয়ন্ত্রণে অানতে পারলেও ততোক্ষণে পুড়ে যায় বাজারের দশটি দোকান। ভয়াবহ এই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের চান্দুরা বাজারে।

আজ ৩০ নভেম্বর শুক্রবার ভোররাত তিনটার দিকে বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের চান্দুরা বাজারে ঘটে এই ভয়াবহতা। এ ঘটনায় কেউ হতাহত হয়নি বলে জানা গেছে। পুড়ে যাওয়া দোকানগুলোর মধ্যে ইলেক্ট্রনিক পণ্য, মুদি মাল, স্বর্ণালঙ্কার, ওষুধ এবং কসমেটিকস সামগ্রীর দোকান ছিলো। তবে আগুনের সূত্রপাত কিভাবে হয়েছে সেটি জানা যায়নি।


স্থানীয় সূত্রে জানা গেছে, ভোররাত অনুমান তিনটার দিকে ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন জেলার বিজয়নগর উপজেলার চান্দুরা বাজারের একটি ইলেক্ট্রনিক পণ্যের দোকানে আগুন লাগে। পরে সেই আগুন পার্শ্ববর্তী দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পার্শ্ববর্তী হবিগঞ্জ জেলার মাধবপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর থেকে ফায়ার সার্ভিস এণ্ড সিভিল ডিফেন্স স্টেশনের পৃথক দু’টি দল ঘটনাস্থলে পৌঁছায়। স্থানীয় জনতার সহায়তায় প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে এলেও বাজারের ১০টি দোকান পুড়ে যায়। এতে কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবী করেছেন।

বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহের নিগার বিষয়ের সত্যতা নিশ্চিত করে জানান, অগ্নিকাণ্ডের সূত্রপাত কীভাবে ঘটেছিলো তা খতিয়ে দেখা হচ্ছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১