শিরোনাম

বিজয়নগরের আলীনগর ব্রীজের মধ্যে গর্তের সৃষ্টি ॥ দুর্ভোগে মানুষ, ঘটছে যান দুর্ঘটনা

বিজয়নগর প্রতিনিধি : | মঙ্গলবার, ২৬ জুন ২০১৮ | পড়া হয়েছে 319 বার

বিজয়নগরের আলীনগর ব্রীজের মধ্যে গর্তের সৃষ্টি ॥ দুর্ভোগে মানুষ, ঘটছে যান দুর্ঘটনা

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার অত্যন্ত গুরুত্বপূর্ণ সড়ক চান্দুরা-আখাউড়া সড়ক। বিজয়নগর উপজেলা থেকে আখাউড়া উপজেলার যাতায়াতের একমাত্র সড়ক এটি। ১৭ কিলোমিটারের সড়কের আলীনগর নামক এলাকায় একটি ব্রীজের মধ্যে একটি অংশ গর্তের সৃষ্টি হয়ে ভেঙ্গে পড়ে গেছে। এই ব্রীজটি বিজয়নগর উপজেলার ১০ ইউনিয়ন ও তিনটি উপজেলার একমাত্র সংযোগ সড়ক।

বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের আলীনগর সীমান্ত ফাঁড়ির বডার গার্ড বাংলাদেশ এর সন্নিকটে চান্দুরা-আখাউড়া সড়কের এ ব্রীজটির মধ্য অংশ গর্তের সৃষ্টি হওয়ায় ব্রীজটি বেহাল রূপ নিয়েছে। ব্রীজের মধ্য অংশ ভেঙ্গে লোহার রড বের হয়ে পড়েছে। ভাঙ্গা অংশটির জন্য কোন সতর্কতা সংকেত নেই। যার ফলে প্রায়শই ঘটছে ছোট-বড় দুর্ঘটনা। এমন কি বিভিন্ন যানবাহন বিকল হয়ে যান জটের সৃষ্টি হচ্ছে। এতে করে চরম দুর্ভোগে রয়েছে সাধারণ মানুষ। এ সড়ক দিয়ে প্রতিনিয়ত ছোট বড় যানবাহনসহ ভারতীয় ট্রানজিটের মালবোঝাই ট্রাকও মাঝে মধ্যে এ সড়ক দিয়ে যাতায়ত করে থাকে বলে স্থানীয়রা জানিয়েছেন।


সিঙ্গারবিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনির হোসেন জানান, বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা প্রকৌশলীকে অবহিত করেছি। তারা বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন।

উপজেলা নির্বাহী প্রকৌশলী মোঃ জামাল উদ্দিন বলেন, বিষয়টি অবগত আছি। প্রাথমিক ভাবে ভাঙ্গা অংশের উপর স্টিলের সিট দিয়ে মেরামত করা হবে যাতায়তের কোন অসুবিধা যেন না হয়। পরে ব্রীজটি স্থায়ী মেরামত করা হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১