শিরোনাম

উপজেলা সমন্বয় কমিটির সভায় মোকতাদির চৌধুরী এম.পি

বিজয়নগরকে মডেল উপজেলা হিসেবে গড়তে সকলকে সম্মিলিতভাবে ভূমিকা রাখতে হবে

| মঙ্গলবার, ২২ মে ২০১৮ | পড়া হয়েছে 204 বার

বিজয়নগরকে মডেল উপজেলা হিসেবে গড়তে সকলকে সম্মিলিতভাবে ভূমিকা রাখতে হবে

বাংলাদেশ আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সদস্য, পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি, বিশিষ্ট লেখক, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, বিজয়নগরকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে সবাইকে সম্মিলিতভাবে ভূমিকা রাখতে হবে। তিনি বলেন, বর্তমান সরকার উন্নয়ন অগ্রগতি ও কাজে বিশ্বাসী । এই সরকার প্রত্যন্ত অঞ্চলে যে উন্নয়ন ধারা সৃষ্টি করেছে এই ধারাকে গতিশীল এবং উন্নয়নের সুফল ঘরে ঘরে পৌছে দিতে হবে। গতকাল সোমবার বিজয়নগর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার মাসিক সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব তানভীর ভূঁইয়ার সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী আফরোজ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী আরশাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. জহিরুল ইসলাম ভূঁইয়া, উপজেলা সংরক্ষিত ভাইস চেয়ারম্যান ফয়জুন নাহার টুনী, ভাইস চেয়ারম্যান বাবুল আক্তার, উপজেলা প্রকৌশলী জামাল উদ্দিন, কৃষি কর্মকর্তা মসকর আলী, পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ মুজিবুর রহমান, সমবায় কর্মকর্তা আব্দুল কুদ্দুস, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আল মামুন, মহিলা বিষয়ক কর্মকর্তা নিরূপা ভৌমিক, ফরেস্টার মোঃ শাহজাহান, ইউ.পি চেয়ারম্যান শামীম চৌধুরী, জিয়াউল হক বকুল, বিআরডিবির চেয়ারম্যান দীপক চৌধুরী বাপ্পী, আনসার ভিডিপি কর্মকর্তা কামরুল হাসান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা দেলোয়ার হোসেন প্রমুখ।


সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউ.পি চেয়ারম্যান মোঃ জিতু মিয়া, হামিদুল হক, কামরুজ্জামান রতন, সারোয়ার রহমান ভূঁইয়া, আবুল কালাম আজাদ, দানা মিয়াসহ অন্যান্যরা।

সভা শেষে মোকতাদির চৌধুরী এম.পি উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগ আয়োজিত পৃথক ইফতার মাহফিলে যোগদান করেন। এর পূর্বে তিনি উপজেলার আইন শৃঙ্খলা কমিটি ও চম্পকনগর স্কুল এন্ড কলেজের গভর্ণিং কমিটির সভায় যোগ দেন।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১