শিরোনাম

বিজ্ঞান ও প্রযুক্তি মেলার বিতর্ক প্রতিযোগিতায় নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন

| শনিবার, ৩১ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 541 বার

বিজ্ঞান ও প্রযুক্তি মেলার বিতর্ক প্রতিযোগিতায় নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন

“৩৯তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড” এর বিজ্ঞান ও প্রযুক্তি মেলা ২০১৮ ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন আয়োজনে আজ শনিবার (৩১.০৩.২০১৮) বিকাল ৪টায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ে জেলা পর্যায়ের বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত বিতর্ক প্রতিযোগিতায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।


প্রতিযোগিতায় শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয় নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ফাহমিদা শারমিন তিথি।

প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের হাত থেকে পুরস্কার গ্রহণ করে নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের চ্যাম্পিয়ন শিক্ষার্থীরা।

উক্ত প্রতিযোগিতায় এই কৃতিত্ব অর্জন করায় শিক্ষার্থী, শিক্ষক ও প্রতিযোগিতার প্রশিক্ষকদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মুহম্মদ মুসা ও প্রধান শিক্ষক মোহাম্মদ সাহিদুল ইসলাম।

এক বিবৃতিতে নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ সাহিদুল ইসলাম বলেন, এই সাফল্যে আমরা গৌরবান্বিত হয়েছি। আমার প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সত্যিই তাদের মেধা ও শ্রম দিয়ে এই গৌরব অর্জন করেছে। এদের জন্যে এই প্রতিষ্ঠান গর্বিত হয়েছে। তিনি এই সাফল্যের ধারা অব্যাহত রেখে এই প্রতিষ্ঠানের সুনাম বৃদ্ধি করতে ব্রাহ্মণবাড়িয়াবাসীর দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

প্রকাশ থাকে যে, তিন দিনব্যাপী এই বিতর্ক প্রতিযোগিতায় মাধ্যমিক পর্যায়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের ৩টি সরকারি মাধ্যমিক বিদ্যালয়সহ জেলার ১০টি শ্রেষ্ঠ স্বনামধন্য মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১