শিরোনাম

চারদিন চিকিৎসাধীন থাকার পর

বিজিবির পিকআপ ভ্যানের ধাক্কায় আহত ব্যক্তির মৃত্যু

শামীম-উন-বাছির : | শনিবার, ২২ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 470 বার

বিজিবির পিকআপ ভ্যানের ধাক্কায় আহত ব্যক্তির মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিজিবির পিকআপ ভ্যানের ধাক্কায় গুরুতর আহত আলফু মিয়া-(৬৫) অবশেষে মারা গেছে। চারদিন চিকিৎসাধীন থাকার পর গত শুক্রবার ২১ অক্টোবর সকাল ৯টায় ঢাকার ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত আলফু মিয়ার বাড়ি আখাউড়া উপজেলার হীরাপুর গ্রামে। তিনি ওই গ্রামের মরহুম ইদন মেম্বারের ছেলে।
এলাকাবাসী ও বিজিবি সূত্রে জানা গেছে, গত ১৭ অক্টোবর সোমবার সকাল ১১ টায় আখাউড়া উপজেলার নূরপুর ব্রিজের কাছে বিজিবির পিক আপ ভ্যানের ধাক্কায় ইজিবাইক যাত্রী আলফু মিয়াসহ ৭জন আহত হয়।
আহতদের মধ্যে আলফু মিয়াকে আশংকাজনক অবস্থায় ঢাকার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। চারদিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পর গতকাল সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
আলফু মিয়ার ছোট ভাই রেহান মিয়া জানান, দূর্ঘটনায় আলফু মিয়ার একটি হাত, একটি পা ও বুকের কয়েকটি হাড় ভেঙ্গে যায়। ঢাকায় একটি বেসরকারী ক্রিসেন্ট হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার সকাল ৯টার দিকে তিনি মারা যান।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সরাইল ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মোঃ শাহ্ আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনায় নিহত ব্যক্তির পরিবারকে সবধরনের সহযোগীতা করা হচ্ছে। আহতদের ব্যাপারেও সার্বক্ষনিক খোঁজ খবর নেয়া হচ্ছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১