শিরোনাম

বিজিবির জব্দকৃত ৫ কোটি টাকা মূল্যের মাদক ধ্বংস

স্টাফ রিপোর্টার : | বুধবার, ১০ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 214 বার

বিজিবির জব্দকৃত ৫ কোটি টাকা মূল্যের মাদক ধ্বংস

ব্রাহ্মণবাড়িয়ায় বর্ডার গার্ড বাংলাদেশ ২৫ এবং ৬০ ব্যাটালিয়নের জব্দকৃত আনুমানিক ৫ কোটি টাকার বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধংস করা হয়েছে। আজ বুধবার (১০.০১.২০১৮) বেলা ১১টায় স্থানীয় নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে বিপুল পরিমান এই মাদকদ্রব্য ধংস করা হয়।

বিপুল পরিমান এই মাদকদ্রব্য ধংস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পৌর মেয়র মিসেস নায়ার কবির, ২৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল শাহ্ আলী, ৬০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ জাহিদুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, সহকারী পুলিশ সুপার মোঃ আবু সাঈদ সহ সরকারি ও বেসরকারি কর্মকর্তাগন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
ধংসকৃত মাদকদ্রব্যের মধ্যে ছিল ফেন্সিডিল, হুইস্কি, ইয়াবা ট্যাবলেট, গাজা, বিয়ার, বিদেশী মদ সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে কুমিল্লা সেক্টর কমান্ডার কর্ণেল গাজী আহসানুজ্জামান বলেন, চলতি মাসে ব্রাহ্মণবাড়িয়া-কুমিল্লা এবং ফেনী এই তিন জেলায় প্রায় ৫০ কোটি টাকা মূল্যের মাদক ধ্বংস করা হবে। মাদকের বিরুদ্ধে সরকারের পক্ষ থেকে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। আমরা বিজিবি সেই জিরো টলারেন্সই বাস্তবায়ন করছি। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় ৫ কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য ধংস করা হয়েছে।
প্রধান অতিথির বক্তব্যে উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেন, মাদক আমাদের দেশের যুব সমাজকে বিপদগামী করে তুলছে। মাদকের হাত থেকে তরুণ এবং যুবসমাজকে রক্ষা করা জরুরী।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১