শিরোনাম

বিজিবি’র অভিযানে ভারতীয় ইয়াবাসহ আটক দুই

| শুক্রবার, ০৮ জুন ২০১৮ | পড়া হয়েছে 138 বার

বিজিবি’র অভিযানে ভারতীয় ইয়াবাসহ আটক দুই

গত ৬ জুন বিকাল ৪টায় ২৫ বর্ডার গার্ড ব্যাটালিয়ন আলীনগর ফাঁড়ী হাবিলদার মোঃ ফেরদৌস রহমান টহলদল সহকারে গোপন সূত্রের তথ্যের ভিত্তিতে আলীনগর সীমান্ত ফাঁড়ীর আওতাধীন বিজয়নগর উপজেলার সিংগারবিল এলাকায় রাস্তার পাশে ফাঁদ পেতে থেকে মোটর সাইকেল আরোহী মাদকদ্রব্য ব্যবসায়ী মোঃ আলী আজগর (২২) কে ধাওয়া করে আটক করে।

বিজিবি টহল দল তার দেহ তল্লাশী করে ভারতীয় ৯৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।


আটককৃত ভারতীয় মাদকদ্রব্যসহ ধৃত মাদক ব্যবসায়ীকে বিজয়নগর থানায় পুলিশের নিকট সোপর্দ করে হাবিলদার মোঃ ফেরদৌস রহমান। ১৯৯০ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়।

অপর অভিযানে ঘাগুটিয়া ফাঁড়ীর নায়েক মোঃ মনিরুল ইসলাম সীমান্তে অভিযান পরিচালনা করে ভারতীয় ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মোঃ শহিদুল ইসলামকে আটক করতে সক্ষম হয়। তাকে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ সামসুজ্জামান এর নিকট হাজির করলে ভ্রাম্যমান আদালতে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশ্যে রাখার দায়ে মোঃ সহিদুল ইসলাম (১৮)কে মামলা নং ৪৪/১৮, ধারা ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে  ১৯/(১) এর ৯(ক) এর ধারায় ০১ (এক) বছরের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০০/- (পাঁচ) হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। আটককৃত মাদকদ্রব্যের সর্বমোট সিজার মূল্য ৪৪ হাজার ১শত টাকা মাত্র।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০