শিরোনাম

বিএনপি ড. কামালকে ভাড়া করেছে: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

বিশেষ প্রতিনিধি : | রবিবার, ২১ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 111 বার

বিএনপি ড. কামালকে ভাড়া করেছে: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির এখন দূরদিন, তাদের কোন নেতা নাই। তাদের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া কারাগারে। তার ছেলে তারেক রহমান খুনের মামলায় যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত আসামী। তাকে বানিয়েছে চেয়ারম্যান। কিন্তু তাকে দেশে বিদেশে কেউ পছন্দ করে না। তাই তারা ড. কামাল হোসেনকে ভাড়া করে জোট করেছে।

আজ ২১ অক্টোবর রবিবার ভোলায় ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচনি কেন্দ্র কমিটি গঠন উপলক্ষে এক সভায় তিনি এ কথা বলেন।


জেলার সদর উপজেলা বাপ্তা ইউনিয়নের টবগী মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় মন্ত্রী বলেন, কামাল হোসেন আমাদের দলও করতেন। তার কি সক্ষমতা তা আমরা জানি। তিনি নিজে কোনোদিন সরাসরি ভোটে জিতেন নাই। বঙ্গবন্ধুর ছেড়ে দেয়া আসনে এম.পি হয়ে পররাষ্ট্র ও আইন মন্ত্রী হয়েছিলেন।

এ সময় বাণিজ্যমন্ত্রী আরো বলেন, ব্যারিস্টার মইনুল হোসেনকে বিভিন্ন পত্রিকার ৫৫ জন সম্পাদক প্রকাশ্যে ক্ষমা চাইতে বলেছেন। তিনি নারী সাংবাদিক দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার নির্বাহী সম্পাদক এবং মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান মাসুদা ভাট্টিকে বলেছেন ‘আপনি চরিত্রহীন’। এ ঘটনায় সারা বাংলাদেশের নারী সমাজ মইনুল হোসেনকে ধিক্কার জানাচ্ছে।

মন্ত্রী বলেন, মইনুল হোসেন ২০০৫ সালে ৭১-এর মানবতা বিরোধী দল শিবিরের এক সম্মেলনে বলেছেন ‘শিবির খুব ভাল দল, আমি তার পক্ষে আছি’।

যারা মুক্তিযুদ্ধে আমাদের মা-বোনদের ইজ্জত লুটেছেন, লাঞ্ছিত করেছেন এবং শহীদদের হত্যা করেছে। এমনকি বঙ্গবন্ধুর হত্যাকারী খুনী মোস্তাক যে দল করেছিল সেই দলে মইনুল হোসেন যোগ দিয়েছিলেন। সেই খুনির দল যে করেছে তাকে নিয়েছে, আর ২১ আগস্ট গ্রেনেড হামলায় সাজাপ্রাপ্তদের নিয়ে কামাল হোসেন জোট করেছেন।

বাপ্তা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লবের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদ আজিজুল ইসলাম প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১