শিরোনাম

ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য সংগ্রহ অভিযানে মোকতাদির চৌধুরী এম.পি

বিএনপির নেত্রী খালেদা আগুন সন্ত্রাস করেও আওয়ামী লীগের উন্নয়ন বাধাগ্রস্ত করতে পারেনি

স্টাফ রিপোর্টার : | শুক্রবার, ১৩ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 80 বার

বিএনপির নেত্রী খালেদা আগুন সন্ত্রাস করেও আওয়ামী লীগের উন্নয়ন বাধাগ্রস্ত করতে পারেনি

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, বিএনপির নেত্রী খালেদা আগুন সন্ত্রাস করেও আওয়ামী লীগের উন্নয়ন বাধাগ্রস্ত করতে পারে নি। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার আগুন সন্ত্রাসের মধ্যেও বছরের প্রথমদিনে কোমলমতি শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে নতুন বই পৌছে দিচ্ছে। যা ইতিহাসে নজিরবিহীন।
DSC_0846
তিনি শুক্রবার (১৩.১০.২০১৭) বিকালে পৌর আওয়ামী লীগের উদ্যোগে ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ অভিযানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন।

৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিনের সভাপতিত্বে সদস্য সংগ্রহ অভিযানে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, আমাদের সাংগঠনিক কর্মসূচির আওতায় নতুন সদস্য সংগ্রহ ও সদস্য পদ নবায়নের জন্য কেন্দ্রীয় দিকনির্দেশনা অনুযায়ী আমাদের কাজ চলছে। আওয়ামী লীগ একটি পুরনো ঐতিহ্যবাহী দল। আমরা সদস্য সংগ্রহের মাধ্যমে দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধি করতে চাই এবং আমাদের দলকে জনগণের দ্বারপ্রান্তে নিয়ে যেতে চাই। তিনি আরো বলেন, বিএনপি ও খালেদা জিয়াকে জনগণ পছন্দ করে না বিধায় আজ জাতির পিতার আদর্শে অনুপ্রাণিত হয়ে দলে দলে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগে যোগদান করছে। তিনি রোহিঙ্গাদের ইস্যুর কারণে এখন খাদ্য সামগ্রী কিছুটা বৃদ্ধি পেলেও কিছুদিনের মধ্যে তা নিয়ন্ত্রণে আসবে বলে আশ্বাস প্রদান করে বলেন রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে সারা বিশ্বে প্রমাণ করেছে বাংলাদেশের মানুষ কতটা আন্তরিক ও মানবতাবাদী।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী মোঃ হেলাল উদ্দিন, মজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, মঈন উদ্দিন মঈন, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মাহবুবুল আলম খোকন, পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মুসলিম মিয়া, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম প্রমুখ।

ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হায়দার করিমের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান মোঃ জায়েদুল হক, জেলা আওয়ামী লীগের কাযনির্বাহী সদস্য হাজী মাহমুদুল হক, কাছন মিয়া, পৌর কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মুরাদ খান, শাহ মোঃ শরিফ ভান্ডারী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডঃ লোকমান হোসেন, আওয়ামী লীগ নেতা হালিম শাহ লিল মিয়া, মোঃ আসলাম, জেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি এহসান উল্লাহ মাসুদ, মশিউর ইসলাম লিটন, যুবলীগ নেতা গোলাম মোস্তফা রাফি, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা মুক্তি খান, সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম, শহর যুবলীগের আহবায়ক আমজাদ হোসেন রনি, যুগ্ম আহবায়ক আল আমিন সওদাগর, হেবজুল বারী, শাকিল, কিতাব আলী, সিরু মিয়া, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাসেল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম আপন, মেহেদী হাসান লেলিন, সাংগঠনিক সম্পাদক রবিউল হোসেন রুবেল, কলেজ ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শোভন, সহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় প্রধান অতিথির হাতে ফুল দিয়ে আওয়ামী লীগ যোগদান করেন ৮নং ওয়ার্ডের বিপুল সংখ্যক বিএনপি নেতাকর্মী। পরে নতুন ও পুরাতন সদস্যবৃন্দের সদস্যপদ নবায়ন ও সংগ্রহ করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০