শিরোনাম

বাস-ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত চার

স্টাফ রিপোর্টার : | রবিবার, ০৮ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 51 বার

বাস-ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত চার

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিশ্বরোড বেড়তলা এলাকায় বাস-ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে চার জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো আট জন। রবিবার (৮.১০.২০১৭) সকাল ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাসের হেলপার হবিগঞ্জের জেলার মমিন (৪৫), বাসযাত্রী ব্যাংক কর্মকর্তা সৈয়দ উদ্দিন (৪৩), অটোরিকশার যাত্রী পিরোজপুর জেলার পারভীন আক্তার (২৫) ও তার শিশুপুত্র নুরুনব্বী (১)।


খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুছ মিয়া এবং ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো.সাফরুল আহসান জানান, সকালে হবিগঞ্জ থেকে অগ্রদূত পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা যাওয়ার পথে ব্রাহ্মণবাড়িয়ার বেড়তলায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ও অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে বাসের হেলপার মমিন ও যাত্রী সৈয়দ উদ্দিন নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে মারা যান অটোরিকশা যাত্রী পারভীন আক্তার ও তার শিশুপুত্র ।

দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী, হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিসের কর্মকর্তারা এসে হতাহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠায়। নিহতদের লাশ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল এবং বিশ্বরোড হাইওয়ে থানায় রাখা হয়েছে। এ ঘটনায় হাইওয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১