শিরোনাম

চান্দপুর তমিজউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

| সোমবার, ২২ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 196 বার

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

সদর উপজেলার চান্দপুর তমিজউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের জেএসসির কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ সোমবার (২২.০১.২০১৮) সকালে বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম।


বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস, সহকারী কমিশনার (ভূমি) সুহেল রানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, মাছিহাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিনুল হক পাভেল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আজমত মুবিন।

স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু অহিদ।

বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য মোঃ রফিকুল ইসলাম দুলাল ও মোশাররফ হোসেন।

উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য খুরশীদুর রহমান ভূইয়া, খন্দকার আবুল হাসেম, শামছুল আরেফিন, শেফালী বেগম, শিক্ষক প্রতিনিধি আলহাজ্ব আবদুল আলীম, শরিফুল ইসলাম ভূইয়া, ফারহানা আক্তার।

অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোজাফ্ফর হোসেন তরফদার ও কুতুবুর রহমান। বিদ্যালয়ের ফলাফল ভালো হওয়ায় প্রধান অতিথি বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ, অভিভাবক ও ছাত্র/ ছাত্রীদের ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে আরো ভালো করার আহবান জানান। উপজেলা নির্বাহী অফিসার বাল্যবিবাহ রোধ, ইভটিজিং ও মাদকাসক্ত রোধের জন্য সবাইকে পরামর্শ দেন।

অনুষ্ঠানে শেষে জিপিএ-৫ প্রাপ্তদের মধ্যে ক্রেস্ট, শ্রেণি মেধাবী এবং ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০