শিরোনাম

আগামী ৯ নভেম্বর

বাঞ্ছারামপুর উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন

| বুধবার, ০১ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 147 বার

বাঞ্ছারামপুর উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন

আগামী ৯ নভেম্বর ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনকে ঘিরে গোটা উপজেলায় দলীয় নেতা-কর্মী সমর্থকদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা এবং সাজ-সাজ রব বিরাজ করছে।

বাঞ্ছারামপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. মাহমুদুল হাসান ভূইয়া জানান, ‘সম্মেলনকে নিয়ে আমি দিনরাত কাজ করে যাচ্ছি। বাংলাদেশ আওয়ামী লীগের যতো অঙ্গ সংগঠন আছে, অন্তত বাঞ্ছারামপুরে স্বেচ্ছাসেবক লীগ দলীয় কর্মকান্ডে কতোখানি ভূমিকা পালন করে শুরু থেকে সবার কাছে জনপ্রিয় হয়ে আসছে, তার মূল্যায়ন নেতা-কর্মীরা করবে বলে আশা করি।’


স্বেচ্ছাসেবক লীগের দলীয় সূত্রে জানা গেছে, ঐ দিন (৯ নভেম্বর) সম্মেলনে প্রধান অতিথি থাকবেন ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাস এম.পি।

বিশেষ অতিথি থাকবেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাউসার, পঙ্কজ দেবনাথ এম.পি, সমবায় ব্যাংকের চেয়ারম্যান ও যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহিসহ আওয়ামীলীগের কেন্দ্রীয় স্থানীয় নেতৃবর্গ।

খোঁজ নিয়ে জানা যায়, সম্মেলনকে ঘিরে উপজেলার ১৩ টি ইউপি কমিটি ব্যাপক প্রস্তুতি গ্রহন করেছে। চলছে লবিং-জোর তদ্বীর। উপজেলা কমিটিতে ঠাই পেতে দিন-রাত দলীয় কর্মীদের কাছে ছুটছেন নেতারা। একাধিক কর্মীই জানান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবে বর্তমান আহবায়ক মাহমুদুল হাসান ভূইয়া হাসানের বিকল্প কোন প্রার্থী বা ব্যক্তি নেই। তিনি মনপ্রাণ উজার করে এই উক্ত সংগঠনটিকে বাঞ্ছারামপুর উপজেলায় প্রতিষ্ঠিত করেছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১