শিরোনাম

বাঞ্ছারামপুরে ৪৬টি নকল গ্যাস সিলিন্ডারসহ ট্রাক আটক ॥ থানায় অভিযোগ দায়ের

বাঞ্চারামপুর প্রতিনিধি | বুধবার, ২০ মার্চ ২০১৯ | পড়া হয়েছে 322 বার

বাঞ্ছারামপুরে ৪৬টি নকল গ্যাস সিলিন্ডারসহ ট্রাক আটক ॥ থানায় অভিযোগ দায়ের

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্চারামপুরে ৪৬টি গ্যাস সিলিন্ডার ভর্তি একটি ট্রাক ও ট্রাকের চালক মাসুদকে আটক করেছে পুলিশ। গত সোমবার রাত সাড়ে দশটায় উপজেলার উজানচরের খাদ্য গুদামের সামনে থেকে ট্রাকটিকে আটক করা হয়।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার বিকেলে বি.এম এলপি গ্যাস কোম্পানির টিএসও সেলস এন্ড মার্কেটিং জহির আলম বাদী হয়ে নকল গ্যাস সিলিন্ডার ব্যবসায়ী বাঞ্ছারামপুরের চর মরিচাকান্দি গ্রামের আল-আমিন ও মাসুদকে আসামী করে বাঞ্ছারামপুর মডেল থানায় দুটি লিখিত অভিযোগ দায়ের করেন।


খোঁজ নিয়ে জানা গেছে, বাঞ্ছারামপুর উপজেলার সোনারামপুর বাজারে গত কয়েক মাস ধরে অবৈধভাবে নামিদামি কোম্পানির নামে পানি মিশ্রিত ওজনে কম ‘‘এলপি গ্যাস’’ বিক্রি করে আসছিল আল আমিন।

উপজেলার চর মরিচাকান্দি গ্রামের মফিজ মিয়ার ছেলে আল আমিন সোনারামপুর বাজারে “মা বাবার দোয়া এন্টারপ্রাইজ” নামক প্রতিষ্ঠানের সাইনবোর্ডের আড়ালে অবৈধভাবে বি.এম এলপি গ্যাস, যমুনা এলপি গ্যাস, ওমেরা এলপি গ্যাস, পদ্মা এলপি গ্যাস নামক নকল গ্যাস সিলিন্ডার বিক্রি করে আসছিল।
গোপন সূত্রে খবর পেয়ে গ্যাস সিলিন্ডার কোম্পানির মালিকপক্ষ একটি তদন্ত টিম পাঠালে ঘটনার সত্যতা পায়।

গত সোমবার রাতে বিভিন্ন কোম্পানীর ৪৬টি গ্যাস সিলিন্ডার ভর্তি একটি ট্রাক বাঞ্চারামপুর আসার পথে রাত সাড়ে দশটার দিকে উপজেলার উজানচর খাদ্য গুদামের সামনে পুলিশ ট্রাকটিকে আটক করে। এ সময় ট্রাকের চালক মাসুদকেও আটক করা হয়।

এ বিষয়ে যোগাযোগ করা হলে বি,এম এলপি গ্যাসের টিএসও সেলস্ এন্ড মার্কেটিং জহির আলম বলেন, ‘‘কয়েকমাস ধরে বাঞ্ছারামপুরের সোনারামপুরের বাজারে মা বাবার দোয়া এন্টারপ্রাইজে আল আমিন নামে একজন ব্যবসায়ী অবৈধভাবে এলপি গ্যাস সিলিন্ডার বাজারজাত করে আসছিলেন।

এ ব্যাপারে যমুনা গ্যাসের মার্কেটিং অফিসার মোঃ আলাউদ্দিন বলেন,‘‘সোনারামপুর বাজারের নকল গ্যাস ব্যবসায়ী আল আমিন দীর্ঘদিন ধরে আমাদের যুমনা এলপি গ্যাস সহ বিভিন্ন নামিদামি কোম্পানির গ্যাসের সিলিন্ডারে পানি মিশ্রিত এবং ওজনে কম দিয়ে আমাদের বাজার মূল্য থেকে কমদামে বিক্রি করে আসছিল। এতে করে আমাদের কোম্পানির সুনাম নষ্ট হচ্ছিল অন্যদিকে গ্রাহকরাও প্রতারিত হচ্ছিল। খবর পেয়ে আমরা থানা পুলিশের সহায়তা নিয়ে সোমবার রাতে আল আমিনের ৪৬টি সিল্ডিারসহ ট্রাক আটক করেছি।

এ ব্যাপারে বাঞ্ছারামপুর মডেল থানার এস.আই মোঃ সোহরাব হোসেন বলেন, এ ঘটনায় কোম্পানির প্রতিনিধি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অবৈধ ব্যবসায়ীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১