শিরোনাম

বাঞ্ছারামপুরে শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা

বাঞ্ছারামপুর প্রতিনিধি | মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ | পড়া হয়েছে 195 বার

বাঞ্ছারামপুরে শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা

ব্রা‏হ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে দুই মহিয়সী নারীকে দেয়া হয়েছে জয়িতা সম্মাননা। আন্তর্জাতিক নারী নিযার্তন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কার্যালয়ের উদ্যোগে গত সোমবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে জয়িতাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি জয়িতাদেরকে সম্মাননা পুরস্কার ও সার্টিফিকেট তুলে দেন দুই মহিয়সী নারী হাতে।


বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছির উদ্দিন সরোয়ারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বাঞ্ছারামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলপা আওয়ামীলীগের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুর রহিম, উপজেলা ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম ভূইয়া বকুল, মহিলা ভাইস চেয়ারম্যান জলি আক্তার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রাবেয়া সুলতানা ইভা প্রমুখ। অনুষ্ঠানে উপজেলার স্ব-স্ব ক্ষেত্রে অবদান রাখার জন্য দুইজন নারীকে জয়িতা পুরস্কার প্রদান করা হয়েছে। সংবর্ধনা প্রাপ্তরা হলেন-সফল জননী ভিটিঝগড়ারচর গ্রামের রাবেয়া খাতুন, সামাজিক উন্নয়নে আবদান রাখায় ব্রা‏‏হ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের বন পরিবেশ সম্পাদক দরিকান্দি গ্রামের সনি আক্তার সুচি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০