শিরোনাম

বাঞ্ছারামপুরে পৌরকর্মচারী ১৫০পিস ইয়াবাসহ গ্রেফতার

বাঞ্ছারামপুর প্রতিনিধি : | শনিবার, ১৭ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 184 বার

বাঞ্ছারামপুরে পৌরকর্মচারী ১৫০পিস ইয়াবাসহ গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর পৌরসভার কম্পিউটার অপারেটর মো. ফারুক মিয়াকে ইয়াবা, চোরাই মোটরসাইকেল ও ইয়াবা বিক্রির টাকাসহ পুলিশ হাতেনাতে গ্রেফতার করেছে।

বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন এবং অভিযান পরিচালনাকারী এএসআই মো. আবু জাফর, এএসআই হানিফ জানান, দীর্ঘদিন ধরে পৌরসভার স্টাফ ফারুকের বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগ আসছিলো। গত বৃহস্পতিবার দিবাগত রাত ১০ টার পর উপজেলার ফতেপুর গ্রামে চোরাই মোটরসাইকেল ‘পালসার’ যোগে ইয়াবা বিক্রির সময় হাতেনাতে গ্রেফতার করি। তার কাছ থেকে ১৫০পিস ইয়াবাসহ বিক্রির নগদ ৩ হাজার টাকাও জব্দ করা হয়’।


খোঁজ নিয়ে জানা যায়, পৌরসভার কম্পিউটার অপারেটর ও বাঞ্ছারামপুর পৌর শ্রমিক লীগ সভাপতি তারা মিয়ার ছেলে। তার বিরুদ্ধে মোটর সাইকেল যোগে কাষ্টমারের অর্ডারানুযায়ী ইয়াবাসহ বিভিন্ন প্রকার মাদক উপজেলার বিভিন্ন ইউনিয়নে চড়াদামে বিক্রি করার অভিযোগ আসছিল। শুক্রবার (১৬.০৩.২০১৮) পুলিশ ব্রাহ্মণবাড়িয়ার জেলা কারাগারে প্রেরণ করে।

এ বিষয়ে পৌর মেয়র খলিলুর রহমান টিপু মোল্লা জানান, ফারুক গুরুতর অন্যায় করেছে। দু’দিন সরকারি বন্ধ থাকায় আমরা কোন সিদ্ধান্ত নিতে পারছি না। রবিবার সরকারি বিধি মোতাবেক তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১