শিরোনাম

চাহিদা মতো টাকা না দেয়ায়

বাঞ্ছারামপুরে পিতাকে খুন ॥ পুত্র গ্রেপ্তার

বাঞ্ছারামপুর প্রতিনিধি | মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০ | পড়া হয়েছে 107 বার

বাঞ্ছারামপুরে পিতাকে খুন ॥ পুত্র গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে চাহিদামতো টাকা না পাওয়ায় বৃদ্ধ পিতা মোঃ হুমায়ূন কবিরকে কুপিয়ে হত্যা করেছে পুত্র রাজিব-(৩৫)। মঙ্গলবার সকাল ৯টায় উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের পাড়াতলী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত হুমায়ূন কবির পল্লী বিদ্যুতের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন। পুলিশ ঘাতক ছেলে রাজিবকে গ্রেপ্তার করেছে।


পুলিশ ও এলাকাবাসী জানান, বেকার যুবক রাজিব টাকার জন্য দীর্ঘদিন ধরে তার বাবা ও মাকে মারধোরসহ বিভিন্ন ধরনের নির্যাতন করে আসছিল। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে রাজিব তার মা নিলুফা বেগম-(৫৫) এর কাছে ১ হাজার টাকা চায়। মা তাকে ১৫০ টাকা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে রাজিব একটি দা নিয়ে তার মায়ে হাতে কোপ দেয়। এ সময় রাজিবের বাবা হুমায়ূন কবির তার স্ত্রীকে বাঁচাতে এগিয়ে আসলে রাজিব তার বাবাকে এলোপাথারী কোপাতে থাকে।

একপর্যায়ে হুমায়ূন কবির মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করে। দুপুরে গ্রামবাসীর সহায়তায় ঘাতক রাজিবকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ব্যাপারে বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সালাউদ্দিন আহমেদের সাথে যোপগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাজিব মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি। আমরা রাজিবকে গ্রেপ্তার করেছি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১