শিরোনাম

বাঞ্ছারামপুরে পল্লী বিদ্যুতের কর্মী ছাঁটাইয়ের প্রতিবাদে স্বারকলিপি প্রদান

বাঞ্ছারামপুর প্রতিনিধি | শুক্রবার, ২১ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 506 বার

বাঞ্ছারামপুরে পল্লী বিদ্যুতের কর্মী ছাঁটাইয়ের প্রতিবাদে স্বারকলিপি প্রদান

কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর অধীনে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর মিটার রিডার ও ম্যাসেঞ্জাররা গত বৃহস্পতিবার স্মারকলিপি প্রদান করেছেন। স্মারকলিপিতে তারা উল্লেখ করেন- চাকুরি থেকে ছাঁটাই বন্ধ, চাকুরী স্থায়ী করণ, গ্রেডিং পদ্ধতি চালু করন, ২০০০ থেকে ৪০০০ রিডিং গ্রহণ এবং ৫০০০ বিল বিতরণের দপ্তর আদেশ তুলে নেওয়া, ৫৫ বৎসর মেয়াদ পূর্ণ না হওয়া পর্যন্ত চুক্তি রহিত করণ, পুনঃ নিয়োগ বিজ্ঞপ্তি চালু করন, চাকুরীচুত্যদের পূর্ণ বহাল করা।
গত বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতির মিটার রিডার ও ম্যাসেঞ্জার ঐক্য পরিষদ কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর নেতৃবৃন্দ বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এই স্মারকলিপি প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মিন্টু রঞ্জন সাহা, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, সংগঠনের সভাপতি বাদল চন্দ্র বর্মণ, সহ-সভাপতি রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক খোরশেদ আলম, বজলুর রহমান, আনোয়ার হোসেন, জাকির হোসেন, নিরঞ্জন হাওলাদার, রুবেল মিয়া, আবু হাসান, আমজাদ হোসেন, সফিক, মোরশিদ ফরাজী, একরাম হোসেন, হেলাল, কাজল, খলিল, হারুন, আমির, আসাদ, প্রেমানন্দ, ইব্রাহিম খলিল, আক্তার হোসেন, আমিনুল, এমদাদ প্রমুখ।
এবিষয়ে মিটার রিডার ও ম্যাসেঞ্জার ঐক্য পরিষদ কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর সভাপতি বাদল চন্দ্র বর্মণ বলেন, “বিগত ২০১৩ সালের ১৫ জানুয়ারী প্রকাশিত সরকারী এক আদেশে মিটার রিডার ও ম্যাসেঞ্জারদের চাকুরী ৩ বছর পর পর পুনরায় চুক্তি সম্পাদন করে ৯ বছর পর্যন্ত একই সমিতিতে চাকুরী করার পর অভিজ্ঞতা সনদ নিয়ে অন্য সমিতিতে ৫৫ বছর পর্যন্ত চাকুরী করার বিধান রাখা হয়। তিনি আরও বলেন, এই দাবীগুলো নিয়ে আগামী ২২,২৩ ও ২৪ অক্টোবর শান্তিপূর্ণ কর্মবিরতী চলবে। এই আন্দোলনে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর অধীনে বাঞ্ছারামপুর, হোমনা, দাউদকান্দি, মেঘনা, তিতাস, গৌরিপুর ও গজারিয়া অঞ্চলের প্রায় তিনশ মিটার রিডার ও ম্যাসেঞ্জাররা অংশ গ্রহণ করবেন। ”


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০